• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আল-আমিন একাডেমীর নবীনবরণ অনুষ্ঠান

শিক্ষার্থী, প্রশাসনিক কর্মকর্তা ও ম্যানেজিং কমিটির সরব উপস্থিতি

প্রকাশ:  ০৭ জুলাই ২০১৯, ০৯:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর নবীনবরণ অনুষ্ঠান গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রশাসনিক কর্মকর্তা ও ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গতকাল সকাল ১০টায় একাডেমির অডিটোরিয়ামে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে এ নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গভর্নিংবডির নতুন কমিটিকে স্বতঃস্ফূর্তভাবে অভিনন্দন জানানো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, আল-আমিন একাডেমী ম্যানেজিং কমিটির সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ও শিক্ষামন্ত্রীর চাঁদপুরস্থ প্রতিনিধি অ্যাডঃ সাইফুদ্দিন বাবু।
আল-আমিন একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কর্নেল (অবঃ) শাহাদাত হোসেনের সভাপ্রধানে এবং একাডেমীর শিক্ষক সিহাব উদ্দিন সেলিমের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝিসহ সুধীজন। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়। এছাড়া অতিথি এবং একাডেমীর অধ্যক্ষ একাদশ ১ম বর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থী এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকেও বক্তব্য দেয়া হয়। নবীনবরণ অনুষ্ঠানে আল-আমিন একাডেমীর ছাত্র শাখা ও ছাত্রী শাখার সকল শিক্ষক-শিক্ষিকাসহ উভয় শাখার শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত