• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

বালিয়ায় জমির বিরোধে প্রতিপক্ষের দায়ের আঘাতে অন্তসত্বাসহ ৩ জন মৃত্যু শয্যায়, আটক ১

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০১৯, ২০:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার বালিয়া গ্রামে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের দায়ের আঘাতে রক্তাক্ত জখম হয়ে ৬ মাসের অন্তসত্বাসহ একই পরিবারের ৩ জন নারী - পুরুষ মৃত্যুশয্যায় রয়েছে। ৩ এপ্রিল বুধবার সকালে বালিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডস্থ উত্তর বালিয়া গ্রামের গফুর শেখের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, ওই বাড়ির গফুর শেখের ছেলে মিজান শেখ (৪০), স্ত্রী রুমা বেগম (৩০) ও তার ছোট ভাই লিটন শেখ (৩৫)। 

ঘটনার পর পর ঘাতকরা পলাতক থাকলেও তাদের পরিবারের মাফিয়া বেগম (৩৮) নামে এক নারীকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।  
এদিকে প্রতিপক্ষের হামলায় গুরতর আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। এ রির্পোট লেখা পর্যন্ত আহত মিজান শেখকে আইসিও তো রাখা হয়েছে বলে জানা গেছে। 
 
আহতদের স্বজনরা এবং ওই এলাকার ময়না বেগম, ফাতেমা বেগম, সালেহ বেগম, নারগিস বেগম, আলাউদ্দিন শেখ, মনির শেখ, বাবু দেওয়ানসহ একাধিক নারী পুরুষ জানায়, একই বাড়ির মমিন শেখের সাথে আহত মিজান শেখের আধা শতাংস জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই সূত্র ধরে ঘটনার দিন মমিন শেখ ও তার দুই ছেলে সোহাগ শেখ, সুজন শেখ স্ত্রী মাফিয়া বেগম তাদের সাথে ঝগড়ায় লিপ্ত হলে,  এক পর্যায় তারা মিজান শেখকে চেনা এবং বটি দা দিয়ে মুখে এবং মাথায় এলোপাতারি আঘাত করে।  এসময় মিজানের ছোট ভাই লিটন এবং ৬ মাসের অন্তসত্বা স্ত্রী রুমা বেগম এগিয়ে আসলে তারা তাদেরকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে।
 
এদিকে  এমন ঘটনার জন্য এলাকাবাসি ক্ষিপ্ত হলে তারা ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তবে এসময় মমিনের স্ত্রী মাফিয়া বেগম পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসি তাকে আটকে রাখলে পরে থানার এস আই কামাল হোসেন সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যান। 
 

এ ব্যাপারে আহতদের পরিবারের মামলার প্রস্ততি নিচ্ছেন বলে জানিয়েছেন।

সর্বাধিক পঠিত