• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নিজ পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা যুবকের

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২৪, ১০:৫৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর মডেল থানার ভিতরে পুলিশের সামনেই নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সুজন গাজী নামের এক যুবক। মঙ্গলবার রাত ৯টায় থানার ২য় তলার সিঁড়ির কাছে এ ঘটনা ঘটে। পরে আহত সুজন গাজীকে আশঙ্কাজনক অবস্থায় ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।
জানা যায়, গত ১ এপ্রিল চাঁদপুর শহরের পুরাণবাজার রঘুনাথপুর এলাকার মিজান গাজী নামের এক ব্যক্তি তার স্কুল পড়ুয়া মেয়ে হারিয়ে গেছে বলে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। মঙ্গলবার ওই স্কুলছাত্রীকে চাঁদপুর শহরের বিষ্ণুদী এলাকায় যুবক সুজন গাজীর বাসা থেকে উদ্ধার করে পুলিশ। এরপর সুজন গাজীর মাকে থানায় নিয়ে আসা হয়। রাত ৯টায় যুবক সুজন গাজী থানায় আসলে এসআই আব্দুল আলিম তাকে শারীরিক ও মানসিকভাবে চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে সুজন গাজী তার প্যান্টের পকেটে থাকা ছুরি বের করে পেটে ঢুকিয়ে দেয়। এতে সে গুরুতর আহত হয়।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাত বলেন, স্কুলছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় একটি ডায়েরি করা হয়েছিল। পরে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ওই স্কুলছাত্রী যে ছেলের সঙ্গে চলে গিয়েছিল, সেই সুজন গাজীকে খবর দেওয়া হয়। সে থানায় এসে তদন্ত কর্মকর্তার সঙ্গে উত্তেজিত হয়ে কথা বলতে থাকে। ওই স্কুলছাত্রীকে কেন থানায় নিয়ে আসা হয়েছে জানতে চায়। এক পর্যায়ে সুজন গাজীর প্যান্টের পকেটে থাকা ছুরি নিজের পেটের মধ্যে ঢুকিয়ে দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

 

সর্বাধিক পঠিত