• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

১১ রবিউল আউয়াল চাঁদপুর কেন্দ্রীয় শহিদ মিনার মাঠে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী

প্রকাশ:  ১১ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আগামী ১১ রবিউল আউয়াল, ২৬ সেপ্টেম্বর বুধবার ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) উদ্যাপন পরিষদ চাঁদপুর জেলার আয়োজনে চাঁদপুরে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) অনুষ্ঠিত হবে। চাঁদপুর কেন্দ্রীয় শহিদ মিনার মাঠ থেকে এই জুলুছ বের হবে। সকাল ৯টায় শহিদ মিনার মাঠে জমায়েত ও আলোচনা। এরপর ১১টায় শহিদ মিনার মাঠ থেকে শহরে মিলাদুন্নবীর জুলুছ বের করা হবে। জুলুছ শহর প্রদক্ষিণ করে পুনরায় শহিদ মিনার মাঠে এসে মিলাদ কিয়াম ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে। ঈদে মিলাদুন্নবী উদ্যাপন পরিষদ চাঁদপুর জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
শনিবার সকালে চাঁদপুর প্রেসক্লাবে উদ্যাপন পরিষদের সভা অনুষ্ঠিত হয়। পীরে কামেল হযরতুল আল্লামা অধ্যক্ষ জাকারিয়া মাদানির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহকে ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) উদ্যাপন পরিষদ চাঁদপুর জেলা কমিটির আহ্বায়ক মনোনীত করা হয়। আর সদস্য সচিব করা হয় গাউছিয়া কমিটি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবিরকে।
সভায় উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামাআত চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা আবু জাফর মোঃ মাঈনুদ্দিন, সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা মোঃ জসিমউদদীন, জেলা জাকের পার্টির সভাপতি কাজী মাহবুবুর রহমান, তরিকত ফেডারেশন চাঁদপুর জেলার সভাপতি মাওলানা মোঃ মিজানুর রহমান, বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা মাহফুজ উল্লাহ ইউসুফী, মাওলানা আবদুর রউফ খান, মাওলানা মোঃ নোমান প্রমুখ।

 

সর্বাধিক পঠিত