• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রূপসায় স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

প্রকাশ:  ২০ আগস্ট ২০২৩, ০৯:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ফরিদগঞ্জে একটি স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রূপসা উত্তর ইউনিয়নের রূপসা বাজারের দীপু জুয়েলার্সের টিনের চাল কেটে ১৮ ভরি স্বর্ণ ও ৪৫০ ভরি রূপা নিয়ে যায় চোরের দল।
ভুক্তভোগীর ভাষ্য অনুযায়ী, চুরি হওয়া স্বর্ণ ও রূপার দাম প্রায় ২০ লাখ টাকা। ১৮ আগস্ট শুক্রবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ ।
জানা যায়, দীপু জুয়েলার্সের মালিক নয়ন চন্দ্র কুরী শুক্রবার (১৮ আগস্ট) দুপুর ২টা নাগাদ দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। শনিবার (১৯ আগস্ট) সকাল ৯টায় এসে দেখেন তার দোকানে চুরির ঘটনা ঘটেছে। আধাপাকা টিনশেড দোকানটির পিছনের অংশের টিনের চাল কেটে চুরির ঘটনা সংঘটিত হয়। এ সময় দোকানে থাকা সিসিটিভি ক্যামেরা বিনষ্ট করে রেকর্ডকৃত ডকুমেন্ট, কন্ট্রোলারসহ প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে যায় চোর চক্র।
দোকান মালিক নয়ন চন্দ্র কুরী জানান, দোকানের সিন্দুকের তালা ভেঙে ১৮ ভরি স্বর্ণ ও ৪৫০ ভরি রুপা নিয়ে গেছে চোরেরা। এ সময় সিসিটিভি ক্যামেরা নষ্ট করে রেকর্ডকৃত ডকুমেন্ট কন্ট্রোলারসহ বিভিন্ন আসবাবপত্র নিয়ে যায় চোরেরা। সবমিলিয়ে ২১ লাখ টাকার ক্ষতি হয়েছে তার।
এদিকে ওই বাজারে ৭জন নৈশ্য প্রহরী থাকাবস্থায় এমন চুরির ঘটনা সংঘটিত হওয়াতে বাজার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে বলেছি অভিযোগ দায়ের করতে। তদন্ত করে অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।
উল্লেখ্য, গত কিছুদিন ধরেই একের পর এক চুরির ঘটনা ঘটছে। সপ্তাহ পূর্বে একরাতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটে।

সর্বাধিক পঠিত