• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
  • ||
  • আর্কাইভ

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ

কচুয়া উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২২, ১৩:২৩ | আপডেট : ৩০ জানুয়ারি ২০২২, ১৩:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুরের উন্নয়নকে বাধাগ্রস্ত করার হীন উদ্দেশ্যে চাঁদপুরের মাটি ও মানুষের নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি ও তাঁর পরিবারের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের বিরুদ্ধে কচুয়া উপজেলায় প্রতিবাদের ঝড় উঠেছে। শনিবার বিকেলে কচুয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ গেটে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, একটি মহল আওয়ামী লীগে ঘাপটি মেরে থাকা বিএনপি-জামায়াতের এজেন্ট। তাদের লক্ষ্য চাঁদপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করা এবং সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করা। তারাই ডা. দীপু মনি এমপিকে জড়িয়ে  মিথ্যা ও অপপ্রচার করে যাচ্ছে।
বক্তারা আরো বলেন, যেখানে এখনো সরকার জমি অধিগ্রহণ/ক্রয় করেনি সেখানে দুর্নীতির অভিযোগ ও অপপ্রচার কেবল ব্যক্তিগত আক্রমণ ও অপপ্রচার ছাড়া কিছুই নয়। এই অপপ্রচার কচুয়াবাসী মেনে নেবে না। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রীকে জড়িয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ কর্তৃক দেয়া মিথ্যা বক্তব্য আগামী ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার করতে আহ্বান জানান তারা।
জেলা আওয়ামী লীগের পদে থেকে কেন্দ্রীয় নেতার বিরুদ্ধে এমন বক্তব্যে দল ও সরকারের ভাবমূর্তি ক্ষুণœ করতে নাছির উদ্দিন আহমদ বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করছেন। অনতিবিলম্বে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নাছির উদ্দিন আহমেদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্যেও কেন্দ্রীয় নেতাদের কাছে দাবি জানান তারা।
বক্তব্য রাখেন কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ম আহ্বায়ক শুভজিৎ দাস, শাকিল মুন্সী তাবির ও চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সভাপতি শেখ সজিব।
উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ফয়সাল ভূঁইয়া, চাঁপই শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রদীপ, বিতারা ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সোহাগ সরকার, আশ্রাফপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক শাকিল আহমেদ বাপ্পি, কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক শুকুর আলম মৃধাসহ উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের  প্রায় সহ¯্রাধিক নেতা-কর্মী।