• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে খুন-ধর্ষণ, নারী নির্যাতন, যৌন হয়রানি এবং মাদকের প্রবণতা বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ:  ১২ অক্টোবর ২০২০, ১৬:৪৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সারা দেশব্যাপী নারী নির্যাতন, ধর্ষণ, যৌন হয়রানি এবং মাদকের প্রবণতা বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় যুব সংহতি ঘোষিত চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ অক্টোবর) দুপুরে শহরের অঙ্গীকার পাদদেশে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সম্প্রতি সমগ্র দেশব্যাপী যে ঘৃণ্য অপরাধের মরন খেলায় যুবসমাজ থেকে শুরু করে মধ্যবয়সী এবং বৃদ্ধরা মেতে উঠেছে তা ক্রমশই অগ্নিরূপ ধারণ করছে। বর্তমানে ধর্ষণ নামের ঘৃণ্যতম অপরাধটি বর্বরতার সর্বোচ্চ শিখরে আহরণ করছে। আমাদের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সঠিক দায়িত্ব পালনের কারণে চাঁদপুরে এখন পর্যন্ত শান্তি বিরাজ করছে। কিন্তু সুশীল সমাজ এ নিয়ে বেশ চিন্তিত, কারণ এই ধরণের ঘটনা চাঁদপুরেও ঘটবে না তার নিশ্চয়তা কি? তাই এখন থেকে প্রশাসনকে আরো কঠোর হওয়ার জন্যে অনুরোধ জানান।

চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক আলহাজ্ব গোলাম মোস্তফা নিঝুম পাটওয়ারী'র সভাপতিত্বে ও চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির সিনিয়র যুগ্ম আহবায়ক মো: নাজমুল হোসেন গাজী সঞ্চানলায় বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা জাতীয় পার্টির সদস্য আব্দুল ছাত্তার গাজী, মিকু দেওয়ান, কবির হোসেন, চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতির, যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন প্রধান প্রমূখ।

এসময় সদর উপজলো যুব সংহতির আহবায়ক রফিকুল ইসলাম চান্দু, সদস্য সচিব হারুন গাজী, সদস্য মনির হোসেন, শহর যুব সংহতির আহবায়ক দ্বীন ইসলাম সরদার, যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন খান, সদস্য সচিব ফারুক গাজী, সদস্য নাজিম গাজী, নাঈম গাজী রবিউল ইসলাম, মোঃ রিফাত, মোঃ সিয়াম, মোঃ ইউনুছ, মোঃ জিহাদ মোঃ আমজাদসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।