• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

২নং ওয়ার্ডে নৌকার সমর্থনে দিনব্যাপী গণসংযোগ ও উঠোন বৈঠক

নৌকার বিজয় হলে পৌরবাসীর সত্যিকারের সেবক হবো : জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২০, ০৯:২১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল গতকাল সোমবার পুরাণবাজার পৌর ২নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ ও উঠোন বৈঠক করেছেন। তিনি পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ ইউসুফ গাজীকে সাথে নিয়ে নির্বাচনী উঠোন বৈঠক করেন। এদিন সকাল থেকে রাত পর্যন্ত মধ্য শ্রীরামদী কবরস্থান রোড, ওসমানিয়া মাদ্রাসা সংলগ্ন নতুন রাস্তা, পশ্চিম শ্রীরামদী ইউসুফ গাজীর বাড়ি, জাফরাবাদ পৌর নতুন এলাকা, ঘোষপাড়া এবং হরিসভা এসব স্থানে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী গণসংযোগ ও উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়।
এছাড়া লোহারপুল দাসবাড়ি এলাকায় গণসংযোগ করেন এবং ইউসুফ গাজীর বাড়ির স্বজনদের সাথে এবং ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ কামাল হাওলাদারের বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় জিল্লুর রহমান জুয়েল ছৈয়াল বাড়ি রাস্তা, সরকারি পুকুরপাড়সহ ওয়ার্ডের বিভিন্ন সমস্যাগুলো সরজমিনে পরিদর্শন করেন।
এ ওয়ার্ডে অনুষ্ঠিত নৌকা প্রতীকের উঠোন বৈঠকগুলোতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী, প্রচার উপ-কমিটির সদস্য হাসান ইমাম বাদশা, চাঁদপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সালাহ উদ্দিন মোঃ বাবর, বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ বেলায়েত হোসেন বিল্লাল, হাইমচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শাহজাহান পেদা, ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিদ্দিকুর রহমান ঢালী, আঃ মালেক শেখ, মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসি আক্তার, আওয়ামী লীগ নেতা উজ্জ্বল তালুকদার, নাসির আখন্দ, যুবলীগ নেতা আবু তাহের গাজী, নজরুল ইসলাম হাওলাদার, জুয়েল কান্তি দত্ত নন্দু, মহিলা আওয়ামী লীগ নেত্রী রৌশন আরাসহ অন্য নেতৃবৃন্দ।
আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল তাঁর বক্তব্যে বলেন, নৌকার বিজয় হলে পৌরবাসীর সত্যিকারের সেবক হবো। তিনি বলেন, চাঁদপুর পৌরসভার সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা পুরাণবাজার। এখানে রয়েছে জেলার সবচেয়ে বড় ব্যবসায়িক এলাকা। অথচ এই এলাকাটিতে আধুনিক সুযোগ-সুবিধা তেমনভাবে গড়ে ওঠেনি। আমার পূর্বপুরুষরা পুরাণবাজারে ব্যবসা-বাণিজ্য করেছেন। তাই পুরাণবাজারকে কেন্দ্র করে আমার অনেক স্বপ্ন রয়েছে। আমি পৌরসভার মেয়র নির্বাচিত হলে পুরাণবাজারকে ব্যবসাবান্ধব ও আরও আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলবো। যাতে করে এ এলাকায় ব্যবসা-বাণিজ্যের আরও বেশি প্রসার ঘটে।
তিনি আরও বলেন, পৌরসভার নাগরিক হিসেবে আপনাদের যে সকল সেবা-সুযোগ-সুবিধা পাওয়ার অধিকার রয়েছে তা শতভাগ পূরণ করার চেষ্টা করবো। পৌরসভার প্রতিটা নাগরিকের সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করবো। তাই আপনাদের প্রতি আমার অনুরোধ, আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন এবং নৌকা মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন।
ইউসুফ গাজী বাড়ির উঠোন বৈঠকে সভাপতিত্ব করেন ইউছুফ মিজি, ঘোষপাড়ায় সভাপতিত্ব করেন ঘোষপাড়া মন্দির কমিটির সভাপতি তমাল কুমার ঘোষ।