• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

এবার জেলা প্রশাসনের মানববন্ধন তবে ইতিবাচক

প্রকাশ:  ০৩ জুলাই ২০২০, ১১:৩৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সাধারণত মানববন্ধন হয়ে থাকে বিভিন্ন দাবি আদায়ের জন্যে। সেটা বেশিরভাগ ক্ষেত্রে সরকারের বিপক্ষেই যায়। তবে চাঁদপুরের প্রশাসন ব্যতিক্রম মানববন্ধন করলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে জনসচেতনতায় এ মানববন্ধন করা হয়। করোনা মোকাবেলায় অধিকতর জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্বেচ্ছাসেবীদের সমন্বয়ে চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে এ মানববন্ধন করা হয়।


গতকাল ২ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। শতাধিক স্বেচ্ছাসেবীর সমন্বয়ে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণকারীদের প্রত্যেকের হাতে ছিলো স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে চলা, মাঙ্ পরিধান করা, সামাজিক দূরত্ব মেনে চলাচল করাসহ বিভিন্ন বিষয়ে লেখা সম্বলিত প্লেকার্ড বা পেস্টুন।

 


মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, সরকার লকডাউন শিথিল করলেও আমাদের সকলকে সামাজিক দূরত্ব মেনে চলতে হবে, মাস্ক অবশ্যই পরিধান করতে হবে। করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই স্বেচ্ছাসেবকগণ নীরলসভাবে কাজ করে যাচ্ছে। তার ধারাবাহিকতায় জনগণকে সচেতন করতে ও স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে চলতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হচ্ছে।

 


স্বেচ্ছাসেবী ছাড়াও উপস্থিত ছিলেন এনডিসি মেহেদী হাসান মানিক, জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সূফী খায়রুল ইসলাম খোকন, সদর উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক ওমর ফারুক, অঞ্চল-৭-এর সভাপতি শাহ আলম মলি্লক ও সাধারণ সম্পাদক সেলিম রেজাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিবগণ। প্রায় পৌনে এক ঘণ্টা সময় ধরে এ মানববন্ধন চলে। এ সময় পথচারী প্রায় ৩শ' মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

সর্বাধিক পঠিত