• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ধারাবাহিক সাফল্যে উজ্জ্বল মতলব মডেল সপ্রাবি

প্রকাশ:  ০৬ মার্চ ২০২০, ১২:৫৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব দক্ষিণ উপজেলায় ৫ম শ্রেণির সমাপনী পরীক্ষায় ঐতিহ্যবাহী ১১১নং মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপজেলার মধ্যে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। বিদ্যালয় থেকে এ বছর ৫ম শ্রেণিতে ১৫০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাস করেছে। তন্মধ্যে জিপিএ-৫ পেয়েছে ৫৬ জন এবং ১৮ শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।
বিদ্যালয়সূত্রে জানা যায়, ১৬ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে ও ২ জন শিক্ষার্থী সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে। ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা হলেন : মনির হোসেন ও রুবিনা মনির পুত্র মোঃ নোমান হোসেন (রোল নং- ২২১), শরীফ উল্লাহ সরকার ও খায়রুল জান্নাতের পুত্র জারীফ আব্দুল্লাহ (২২২), মনির হোসেন ও রুবিনা মনিরের পুত্র মোঃ আরমান হোসেন (২২৩), শ্যামল বণিক ও মিশু বণিকের পুত্র সৃজন বণিক (২২৪), আবুল কালাম আজাদ ও রুমা আজাদের পুত্র মোঃ রাইয়ান (২২৬), মোশারফ হোসেন ও শিরিনা আক্তারের পুত্র রিফাত হোসেন (২২৭), জাহাঙ্গীর আলম সরকার ও রেহেনা চৌধুরীর পুত্র মোঃ সাজেদুল আলম অলি (২২৮), আঃ মান্নান মাল ও মাহমুদা বেগমের পুত্র তানভীর আহমেদ (২২৯), মোঃ আল ইমরান ও খাদিজা আক্তারের পুত্র আনিসা তাহসিন (২৯৮), কাজল কুমার দে ও প্রতিভা রাণী মজুমদারের কন্যা পুষ্পিতা দে (ম-২৯৯), সুষন চন্দ্র ঘোষ ও চন্দনা রাণী ঘোষের কন্যা ন¤্রতা ঘোষ (ম-৩০০),  অশোক কুমার রায় ও মিতা রায়ের কন্যা ¯েœহা রায় (ম-৩০১), অশোক পোদ্দার ও পুতুল েেপাদ্দারের কন্যা সঞ্চারী পোদ্দার (ম-৩০২), মোঃ মনিরুজ্জামান ও খালেদা আফরোজের কন্যা মুশফিকা জামান (ম-৩০৩),  জাফর আহমেদ ও আমেনা বেগমের কন্যা নুসরাত জাহান মুন্নী (ম-৩০৪), মোঃ হুমায়ুন কবির পাটোয়ারী ও মোসাঃ হাবিবা সুলতানার কন্যা মেহবুবা জাহান মাহি (ম-৩০৫) এবং সাধারণ গ্রেডে খগেন্দ্র বিশ^াস ও পুর্ণিমা রাণী রায়ের পুত্র প্রতীম বিশ^াস তমাল (২২৫), মোঃ বাদল বেপারী ও শিউলী বেগমের পুত্র সুমন (২৩৫)।
বিদ্যালয় প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সামছুন নাহার ভবিষ্যতে এ বিদ্যালয় থেকে আরো ভাল ফলাফল করতে পারে সেজন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

 

 

 

সর্বাধিক পঠিত