• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

উদয়ন শিশু বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশ:  ০১ মার্চ ২০২০, ২০:০৪
বিশেষ প্রতিনিধি ॥
প্রিন্ট

 চাঁদপুরের ঐতিহ্যবাহী উদয়ন শিশু বিদ্যালয়ের ৩৮তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ১ মার্চ রোববার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।
তিনি তাঁর বক্তব্যে বলেন, অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে উদয়ন শিশু বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এই বিদ্যালয়ের ছোট্ট ছোট্ট সোনামণিরা সকালবেলা যখন জাতীয় সঙ্গীত পরিবেশন করে তার ধ্বনি সত্যি আমাকে প্রচ- আনন্দ দেয়। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার সন্তানকে পরীক্ষায় গোল্ডেন এ+ বা ট্যালেন্টপুলে বৃত্তি পাওয়ার শিক্ষা না দিয়ে একজন আদর্শ মানুষ হওয়ার শিক্ষা দিন, যেন সে বড় হয়ে পরিবার ও সমাজে উন্নতি বজায় রাখতে পারে। এ প্রতিষ্ঠানের সাথে যারা জড়িত রয়েছেন এ বিদ্যালয়টি পরিচালনার মাধ্যমে তারা প্রশংসনীয় কাজ করে যাচ্ছেন। ভালো কাজের সাথে আমি আছি এবং থাকবো। বিদ্যালয়ের উন্নয়নে আমি সহযোগিতা করবো। পরে বিজয়ীদের মাঝে তিনি পুরস্কার বিতরণ করেন।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসেস নাজমুন নাহার। এছাড়া বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য গোলাম কিবরিয়া জীবন।
উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আহছানুজ্জামান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য শংকর চন্দ্র দে, মোঃ মুশহাক আহমেদ খান, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শিরীন আক্তার সহ সকল শিক্ষকমন্ডলী।

সর্বাধিক পঠিত