• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ডাঃ দীপু মনি চাঁদপুরের কৃতিসন্তান, এটি আমাদের জন্যে অনেক গর্বের-----অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০১৯, ১২:৪৭
স্টাফ রিপোর্টার।।
প্রিন্ট

চাঁদপুরঃ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যান বিষয়ক সম্পাদক  অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, পৃথিবীর সবচেয়ে উৎকৃষ্ট বিনিয়োগ হলো শিক্ষাখাত। কারণ এখানে বিনিয়োগ করে কখনোই লোকসান হয়নি। বর্তমানে রাষ্ট্রও শিক্ষাখাতে ব্যপক বিনিয়োগ করছে। তিনি আরো বলেন, বর্তমান শিক্ষাবান্ধব সরকারের সফল শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি চাঁদপুরে কৃতিসন্তান। এটি আমাদের জন্যে অনেক গর্বের বিষয়। তাঁর প্রচেষ্ঠায় চাঁদপুরে ৩২৪ টি নতুন প্রাথমিক বিদ্যালয়, ৫৩টি মহাবিদ্যালয়ের নতুন ভবনসহ শিক্ষাখাতে অনেক উন্নয়ন করেছে। তিনি ২৬ ডিসেম্বর সকাল ১১ টায় চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উপলক্ষে প্লাটিনাম জুবিলি পুনর্মিলনী উৎসবের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। 

তিনি আরো বলেন, ১৯৪৪ সালে জন্মনেয়া চান্দ্রা বাজার ইয়াকুব আলী স্মারক এই স্কুলটি আমাদের এই স্বাধীন ভূখণ্ডে মাথা উচু করে দাঁড়িয়ে আছে। এজন্যে আমরা প্রথমেই বিদ্যালয়টিকে শুভেচ্ছা ও অভিবাদন জানাচ্ছি। বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, ৭৩ ব্যাচের প্রাক্তন ছাত্র ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু পাটওয়ারি বীর প্রতীক, ১২নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন মিয়াজী প্রমুখ।

প্রাক্তন ছাত্র ফাহিমুল ইসলাম শশীর অনুষ্ঠান উপস্থাপনায় এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আওলাদ হোসেন,চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ম্যানিজিং কমিটির সভাপতি জহিরুল ইসলাম পাটওয়ারী, প্লাটিনাম পুনর্মিলনী উৎসব উদযাপন পরিষদের আহবায়ক কামরুল হাসান লিটন, সদস্য সচিব আনোয়ার হোসেন খান, প্রধান সমন্বয়কারী শাহাবুদ্দিন  পাটওয়ারি স্বপনসহ স্কুল ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ।

সর্বাধিক পঠিত