• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হেডফোন করুণ মৃত্যু ডেকে আনলো বিদ্যুৎকর্মীর

প্রকাশ:  ১০ মার্চ ২০১৯, ০৮:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 কাজে গিয়ে কানে হেডফোন লাগিয়ে রেলপথ ধরে হেঁটে গান শোনাবস্থায় পেছন দিক থেকে ডেম্যু ট্রেন এসে খ--বিখ- করে ফেললো রতনের (৩০) তরতাজা দেহ।
রতন চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-১-এর শাহরাস্তি জোনাল অফিসের গাড়ি চালক। শনিবার দুপুরে চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জের এনায়েতপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।  রতন পাবনা সদরের ১২নং ওয়ার্ড চকপৈলানপুর (নয়নামিত) গ্রামের মোঃ কালু মিয়ার ছেলে।
রতনের সহকর্মীরা জানান, শনিবার রতন গাড়ি থেকে সহকর্মীদেরকে কাজে নামিয়ে মুঠোফোনের হেডফোন কানে লাগিয়ে কাজের পাশের রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় হঠাৎ ডেম্যু ট্রেন অতিমাত্রায় হর্ন দিলে ওই এলাকার অন্যদের কানে সেই হর্নের শব্দ গেলেও হেডফোনের কারণে সহকর্মীদের ডাকচিৎকার আর ট্রেনের হর্ন শুনতে পাননি রতন। এরপরেই পেছন দিক থেকে ডেম্যু ট্রেন এসে রতনকে কয়েক খ- করে ফেলে। পল্লী বিদ্যুতের এজিএম (প্রশাসন) জহুরুল ইসলাম জানান, গতকাল শনিবার এনায়েতপুর নামক স্থানে রেললাইন সংলগ্ন এলাকায় পল্লী বিদ্যুতের মেন্টেনেন্সের কাজ চলছিল। সেই কাজে মালামাল নিয়ে সকালে ড্রাইভার রতন ওই এলাকায় যায়। সে কানে হেডফোন দিয়ে মোবাইলে গান শুনতে শুনেতে রেললাইনের উপর হাঁটছিলো। হাঁটতে গিয়ে রতন মেন্টেনেন্স কাজের স্থান থেকে ৩০-৪০ গজ দূরে চলে যায়। ওই সময় ডেম্যু ট্রেন এসে যায়। ট্রেন বারবার হুইসল দিলে সহকর্মীদের নজর আসে। কিন্তু ট্রেনের হুইসল ও সহকর্মীদের চিৎকারেও তিনি রেললাইন থেকে সরে না যাওয়ায় ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি  জানান, খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের ফোর্স পাঠানো এবং চাঁদপুর রেলওয়ে থানায় অবহিত করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত