• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সড়ক দুর্ঘটনায় সিএনজি স্কুটার চালক নিহত ॥ আহত ৫

প্রকাশ:  ১২ জানুয়ারি ২০১৯, ১৩:৫০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 চাঁদপুর শহরের ওয়াপদা গেইট এলাকায় পাথর বোঝাই মিনিট্রাক ও সিএনজি স্কুটার মুখোমুখি সংঘর্ষে ওসমান গণি অনিক (১৮) নামে সিএনজি স্কুটার চালক নিহত এবং ৫ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত ইউসুফ নামে এক যাত্রীকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় মঠখোলা এলাকাস্থ হাজী সুপার মার্কেটের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। অপর আহতরা হলেন : ইকবাল হোসেন (১৮), তানভীর (২০), আইরিন (২০), আবু ইউসুফ  (৩৫) ও ইউনুছ রাঢ়ী (৪৫)।
    চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুজাউদ্দৌলা রুবেল জানান, একজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। ইউসুফ নামে একজনকে আমরা ঢাকায় রেফার করেছি এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
    চাঁদপুর মডেল থানার এসআই সিরাজুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফোর্স নিয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি। দুর্ঘটনাস্থল থেকে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় পাথর বোঝাই ঘাতক হাইড্রোলিক পিকআপটি (ঢাকা মেট্রো ড-১২-০৪০০) জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।
    ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী আলমগীর প্রধানিয়া জানান, বাবুরহাটের ইট-বালুর ব্যবসায়ী কাদিরের হাইড্রোলিক পিকআপটি (মিনিট্রাক) গাছতলা থেকে পাথর বোঝাই করে বাবুরহাটের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে এর চালক মোহন বেপরোয়াগতিতে তার গাড়িটি চালিয়ে আসতে থাকলে বিপরীত দিক থেকে আসা যাত্রীসহ সিএনজি স্কুটারটিকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই সিএনজি স্কুটার চালক ওসমান গণি মারা যান এবং গুরুতর আহত অবস্থায় ৫ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
    এ ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সর্বাধিক পঠিত