• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জে স্কুটার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ॥ আহত ৩

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০১৮, ০৮:৫২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 হাজীগঞ্জে সিএনজি চালিত স্কুটার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সামছুল হক (৫৫) নামের ১ জন নিহত এবং ৩ জন মারাত্মক আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে হাজীগঞ্জ বিলওয়াই এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত সামছুল হক হাজীগঞ্জ রেল স্টেশনের কর্মচারী ছিলেন। নিহতের বাড়ি চাঁদপুর সদর উপজেলার মধুরোড এলাকায়।
    মারাত্মক আহতরা হলেন হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল কাজী বাড়ির মাসুদের স্ত্রী ফাতেমা বেগম (৩৮),  মকিমাবাদ দরগা বাড়ির আবুল কালামের ছেলে শুকুর আলম (৪৫) ও সিএনজি স্কুটার চালক মতলব উত্তর উপজেলার আলাউদ্দিনের ছেলে ওয়াসিম (৪৫)। আহত সবাইকে আশঙ্কাজনক অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
    প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চাঁদপুর থেকে হাজীগঞ্জমুখী মাইক্রোবাস (ঢাকা মেট্টো চ-৫৩-০৮৮৫) নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী সিএনজি স্কুটারকে (চাঁদপুর থ-১১-৩৯৮১) চাপা দিলে ঘটনাস্থলেই ১ জনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাজীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে এবং আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
    উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ারুল আজিম  জানান, গুরুতর আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
    চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মোঃ মনির হোসেন বলেন, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।
    দুর্ঘটনায় ১ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ আব্দুল মান্নান বলেন, দুর্ঘটনাকবলিত সিএনজি স্কুটার ও মাইক্রোবাস পুলিশ হেফাজতে রয়েছে। আমরা আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থাগ্রহণ করবো।

সর্বাধিক পঠিত