• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মহামায়ায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

প্রকাশ:  ০৪ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সিএনজি স্কুটার উল্টে কিশোর চন্দ্র শীল (৩০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। চাঁদপুর সদর উপজেলার মহামায়া পূর্ববাজার বিমলেরগাঁও ব্রিজের সামনে গতকাল ৩ ডিসেম্বর সোমবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, একটি কুকুরকে বাঁচাতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয় সিএনজি স্কুটারটি। নিহত যুবক হাজীগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের মরণ চন্দ্র শীলের ছেলে।
    স্থানীয় সূত্রে জানা গেছে, মহামায়া বিমলেরগাঁও ব্রিজের সামনে একটি কুকুরকে বাঁচাতে গিয়ে কিশোর চন্দ্র শীল নামে ওই যুবক নিহত হয়েছেন। কিশোর চন্দ্র শীল ঢাকায় একটি মোবাইলের দোকানে কাজ করতেন। তিনি তার গ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার জন্যে দেবপুর বাজারে হাজীগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী একটি সিএনজি স্কুটারে উঠেন। পথিমধ্যে মহামায়া এলাকায় আসলে হঠাৎ একটি কুকুর সিএনজি স্কুটারের সামনে এসে পড়ে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে সিএনজি স্কুটারটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে কিশোর চন্দ্র স্কুটার থেকে রাস্তায় পড়ে যায়। স্কুটারটিও তার গায়ের ওপর উল্টে পড়লে স্থানীয়রা দ্রুত স্কুটারটি সরিয়ে সেখান থেকে কিশোর চন্দ্রকে উদ্ধার করে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এ মৃত্যুর খবর চাঁদপুর মডেল থানা পুলিশকে জানালে থানার এসআই মোমিনুল হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যান।
    জানা যায়, নিহত কিশোর চন্দ্র শীল ৬ মাস আগে চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের লোধেরগাঁও গ্রামের সুদাম চন্দ্র শীল মধুর মেয়ে মিতুকে পারিবারিকভাবে বিয়ে করেন। বিয়ের ৬ মাসের মাথায় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হলো। নিহত কিশোর চন্দ্র শীলের এমন অকাল মৃত্যুতে মাত্র ৬ মাসের মাথায় স্বামীকে হারিয়ে বিধবা হলো মিতু।

সর্বাধিক পঠিত