• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

যুবসমাজের আয়োজনে বাগাদী ইউনিয়নে ৪নং ওয়ার্ডে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহবিরোধী আলোচনা সভা

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১১:৩৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মাদককে না বলুন, বাল্যবিবাহ বন্ধ করুন। আমরা সবাই ভাই ভাই, মাদক মুক্ত সমাজ চাই। এ শ্লোগানকে ধারন করে  চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নের ৪  নং ওয়ার্ডে মাদক, জঙ্গিবাদ,  বাল্যবিবাহ  ও যৌতক ববিরোধী  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

তরুন সমাজ সেবক মোঃ তাজুল ইসলাম তাজ পাঠানের সার্বিক সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এবং 
 যুব সমাজের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
১৬ সেপ্টেম্বর রোববার দুপুরে ইসলামপুর গাছতলা পাঠান বাড়ি সংলগ্ন  চাঁদপুর মেরিন একাডেমির সামনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন বিল্লাল গাজী। 
 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর মেরিন একাডেমির অধ্যক্ষ মোঃ আকরাম আলী, সহকারী শিক্ষক সামিম হোসেন, ৪ নং ওয়ার্ডের মেম্বার মোঃ জাকির হোসেন খান, বালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার আব্দুল কাদির গাজী,  
 
বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবিদ গাজীর সভাপতিত্বে ও  তাজুল ইসলাম তাজ পাঠান এবং বাগাদী ইউনিয়ন যুবদলের প্রচার সম্পাদক মনির হোসেন গাজীর যৌথ পরিচালনায়,  আরো বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাবেক সদস্য জসীম পাঠান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাঈনুদ্দিন আরিফ, বাগাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম আকিব।
 
এ সময় যুব সমাজের মধ্য উপস্থিত ছিলেন, রাসেল পাঠান, আকরাম হোসেন বাবু পাঠান, সৃজন পাঠান, রূপক তহশীলদার,  রাব্বী পাঠান, দাদন পাঠান, রাকিব তহশীলদার, কাউছার পাঠানসহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ। 
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সকল অন্যায় থেকে আমাদেরকে বিরত থাকতে হবে। মাদকের বিরুদ্ধে জনসচেতনতা এবং প্রতিবাদ গড়ে তুলতে হবে। যারা এলাকাতে মাদক সেবন ও বিক্রি করে তাদের চিহ্নিত করে সকললের সহযোগিতায় তাদেরকে আইনের আওতায় আনতে হবে। কেউ যদি আমার পরিবার বা আপনজনের মধ্যেও মাদকের সাথে জড়িত থাকে তাকেও ছাড় দেয়া হবেনা। তিনি বলেন, শুধুমাত্র মাদক আর বাল্যবিবাহের বিরুদ্ধে সচেতন হলে হবেনা সকল অপরাধ মুলক কর্মকান্ড থেকে আমাদেরকে দুরে থাকতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়ে তুলবো।