• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

প্রধান অতিথি ডাঃ দীপু মনি এমপি

কাল চাঁদমুখের অভিষেক ও আইসিটি অলিম্পিয়াড

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০০:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা প্রশাসনের সহযোগিতায় ভালো কাজ আন্দোলন স্লোগানে প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘চাঁদমুখ’-এর অভিষেক ও এ উপলক্ষে চাঁদপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আইসিটি অলিম্পিয়াড-২০১৮। আগামীকাল শুক্রবার সকাল সাড়ে ৮টায় চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে আইসিটি অলিম্পিয়াড উদ্বোধন করবেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন। চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপ্রধানে অনুষ্ঠানে সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম, চাঁদপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ অসিত বরণ দাশ ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মঈনুল হাসান। চাঁদপুর সরকারি কলেজে সকাল ৮টা থেকে শুরু করে দুপুর ১টা পর্যন্ত নানামুখী কর্মসূচির মধ্যে দিয়ে এই আয়োজন সম্পন্ন হবে।
    কর্মসূচি সমূহ : ১) অংশগ্রহণকারীদের উপস্থিতি সকাল ৮টা, ২) এসেম্বলী ও উদ্বোধন সকাল সাড়ে ৮টা, ৩) অলিম্পিয়াড সকাল ৯টা থেকে ৯টা ৫০ মিনিট, ৪) প্রশ্নোত্তর পর্ব, কুইজ, আইসিটির সম্ভাবনা নিয়ে আলোচনা, ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ এবং সমাপনী সকাল ৮টা থেকে দুপুর ১টা।
    তিনটি গ্রুপে এই অলিম্পিয়াড সম্পন্ন করা হবে : ১) ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি (ক গ্রুপ), ২) ৯ম থেকে ১০ম শ্রেণি (খ গ্রুপ), ৩) একাদশ থেকে দ্বাদশ শ্রেণি (গ গ্রুপ)। প্রতি গ্রুপে মেধাবী ও সেরা ১৩ জন করে মোট ৩৯ জনকে বিজয়ী ঘোষণা করা হবে এবং সনদপত্র ও ক্রেস্টসহ পুরস্কৃত করা হবে।
    অনুষ্ঠানে চাঁদপুরের সুধী ও চাঁদমুখের সকল সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার জন্যে আহ্বান জানিয়েছেন চাঁদমুখের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এইচএম জাকির।

 

সর্বাধিক পঠিত