• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

রাজরাজেশ্বরে যুবককে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশ:  ১১ আগস্ট ২০১৮, ১০:০১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বরে আব্দুল হামিদ ওরফে রিয়াদ (২০) নামে এক যুবককে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৯টায় রাজেরাজেশ্বর ইউনিয়নের গোয়ালনগর কালিরবাজার এলাকায় ওমর আলী উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ-পশ্চিম বিলের মধ্যে। বৃহস্পতিবার রাতে এলাকাবাসী ধানক্ষেতের বিলের মধ্যে লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়। তাৎক্ষণিক চেয়ারম্যান হযরত আলী ঘটনাটি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাকে জানান।
    গতকাল শুক্রবার সকালে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ মেঘনা নদীর পশ্চিমপাড় গোয়ালনগর কালিরবাজার ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার করে চাঁদপুর মডেল থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্ত শেষে তার আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করলে তারা রাজরাজেশ্বর এলাকায় নিয়ে শুক্রবার বিকেলে জানাজা শেষে দাফন করেন বলে চেয়ারম্যান হযরত আলী জানান। রিয়াদ রাজরাজেশ্বর ইউনিয়নের ঢালিরবাজার উত্তরের মাঝিকান্দি এলাকার হাসান আলীর ছেলে। তার পিতা মান্দেরবাজার এলাকার মোঃ হাসান আলী হাওলাদার একজন পল্লীচিকিৎসক। হত্যার শিকার যুবক রিয়াদ পিতার সাথে মান্দেরবাজারে ঔষধ ব্যবসা করতো। পুলিশের ধারণা তাকে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে।
    চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মফিজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের পর অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তার গলায় যেহেতু গামছা পেঁচানো ছিলো, তাই ধারণা করা হচ্ছে গামছা পেঁচিয়ে হত্যা করা হয়েছে।
    রাজরাজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হযরত আলী বেপারী জানান, যুবকটি বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। রাতে তার লাশ ধানক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসী। শুক্রবার তার লাশ বিলের মধ্য থেকে পুলিশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
   

সর্বাধিক পঠিত