• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

নামকাওয়াস্তে কোনো চলচ্চিত্রে কাজ করব না: এভ্রিল

প্রকাশ:  ০৭ অক্টোবর ২০১৭, ২২:৪৫ | আপডেট : ০৭ অক্টোবর ২০১৭, ২২:৫২
বিনোদন ডেস্ক
প্রিন্ট

সম্প্রতি 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' প্রতিযোগীতায় সেরা হয়ে পরবর্তীতে মুকুট হারানোয় খবরের শিরোনাম হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। সেই সময় এভ্রিল ঝড়ে কাঁপছিল মিডিয়াপাড়া। এভ্রিল খবরে অস্থির সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও। রাতারাতি তারকা বনে যান মুকুট হারানো এভ্রিল।

ইতোমধ্যে বাল্যবিবাহ নিয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন এভ্রিল। খবরটাও নতুন কিছু নয়। নতুন খবর হচ্ছে জান্নাতুল নাঈম এভ্রিল চলচ্চিত্রে পা রাখছেন। দেশের শীর্ষস্থানীয় একটি অনলাইন পোর্টালের ফেসবুক লাইভে এসে এমন আভাস দেন তিনি।

জান্নাতুল নাঈম বলেন, চলচ্চিত্রে কাজ করার জন্য ইতিমধ্যে আমার সঙ্গে কয়েকজন প্রযোজক যোগাযোগ করেছেন। মজার ব্যাপার হচ্ছে, দেশের শীর্ষ একটি চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ছবি করার অফার পেয়েছি। তবে আমি হ্যাঁ কিংবা না কিছুই বলিনি।

তিনি আরও বলেন, ওই চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আমাকে শর্ত দেয়া হয়েছে তাদের সঙ্গে দুই বছরের চুক্তির। আমি তাদের কাছে একমাস সময় চেয়েছি। তাদের বলেছি, আমাকে একমাস সময় দেন, এরপর আমি কি করব সেই সিদ্ধান্ত জানাব।  

চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে তিনি এভ্রিল বলেন, চলচ্চিত্রে কাজ করার জন্য নাচ, অভিনয় জানাতে হয়। সেগুলো আমি পারি। আরও যা যা লাগে আমি মনে করি আমার মধ্যে তা রয়েছে। কিন্তু এই মূহুর্তে আমি মানসিকভাবে অপ্রস্তুত। অনেক ধকল গেছে আমার ওপর দিয়ে। আগে মানসিক প্রশান্তি ফিরে পাই তারপর এসব নিয়ে চিন্তা করব। তবে আমি যদি সত্যি চলচ্চিত্রে কাজ করি তবে ভালো ছবিতে কাজ করব। নামকাওয়াস্তে কোনো চলচ্চিত্রে কাজ করব না- বললেন এভ্রিল।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশে'র নাম ঘোষণা করা হয়। এরপর বিয়ের তথ্য গোপন করার অভিযোগে সুন্দরী প্রতিযোগিতা 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র শিরোপা হারান এভ্রিল। তাকে বাদ দিয়ে জেসিয়া ইসলামকে নতুন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' ঘোষণা করা হয়।

সর্বাধিক পঠিত