• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ধানুয়ায় সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত

প্রকাশ:  ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ফরিদগঞ্জে সড়কে পার্কিং করা পিকআপ ভ্যানের সাথে ধাক্কা লেগে সিএনজি চালিত অটোরিকশা উল্টে গিয়ে মোঃ রেজাউল করিম (৪৫) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুতর আহত হয়েছে হান্নান (৫৫) নামের অপর যাত্রী।
গত ২২ সেপ্টেম্বর রোববার রাত পৌনে ৮টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কের ধানুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত রেজাউল গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার বাহরাতলী গ্রামের নব্বেশ আলীর ছেলে। তিনি ফরিদগঞ্জ উপজেলার ব্যুরো বাংলাদেশ এরিয়া নামক স্বেচ্ছাসেবী সংগঠনের এরিয়া ম্যানেজার ছিলেন। গুরুতর আহত হান্নান উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের গোয়ালভাওর গ্রামের বাসিন্দা।
নিহত রেজাউলের সহকর্মী ঝুটন মজুমদার জানান, তিনি চাঁদপুরে প্রয়োজনীয় কাজ শেষে ফরিদগঞ্জ যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন।
ফরিদগঞ্জ থানা পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অটোরিকশা চালক ঘটনার পর পর পালিয়ে গেছে।
চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, ঘটনাস্থলে পিকআপ ভ্যানটি (চট্ট মেট্টো-ট-১১-৮১৬২) দাঁড়ানো অবস্থায় ছিলো। সিএনজি চালিত অটোরিকশাটির চালক ফরিদগঞ্জ যাওয়ার পথে ভ্যানটিকে চলমান অবস্থায় আছে মনে করায় ধাক্কা লেগে উল্টে যায়। ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা যাত্রী রেজাউল ও হান্নান গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক রেজাউলকে মৃত ঘোষণা করেন। আহত হান্নান চিকিৎসাধীন রয়েছেন।

 

সর্বাধিক পঠিত