• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সেনগাঁওয়ে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজ করতে গিয়ে প্রেমিক আটক

প্রকাশ:  ০৫ আগস্ট ২০১৮, ২২:২২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের সেনগাঁও গ্রামে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কাজ করতে গিয়ে রিপন প্রধানীয়া (৩০)  নামের  এক পরকীয়া প্রেমিককে আটক করেছে স্থানীয় লোকজন। রোববার (৫ আগস্ট) দুপুরে ওই গ্রামের গাজী বাড়ির দুবাই প্রবাসী মানিক গাজীর বাসা থেকে তাকে আটক করেন স্থানীয়রা। 

জানাযায়, ওই বাড়ির দুবাই প্রবাসী মানিক গাজীর বাসায় ইলেকট্রিক কাজ করার সুবাদে তার স্ত্রী কুলসুমা বেগমের সাথে রিপনের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রিপন তার কাজের টাকা পাওনা আছে বলে প্রায়ই কুলসুমার সাথে অবৈধ  মিলামেশা করতো। ঘটনার প্রায় এক বছর আগেও রিপন এবং প্রবাসী মানিক গাজীর স্ত্রী একইভাবে আটক হন। ওই সময় রিপন আর কখনো তার সাথে কোন প্রকার যোগাযোগ বা তাদের বাড়ির আশেপাশে কখনো আসবেনা বলে এমন শর্ত দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।
 কিন্তু সে শর্ত দেয়ার পরেও একইভাবে রোববার দুপুরেও রিপন কুলসুমার ফ্ল্যাট বাসায় যায়। বাড়িতে তেমন কেউ না থাকার সুযোগে তারা দু,জন অবৈধ মিলামেশা করার সময় স্থানীয় যুবকরা তাদেরকে আটক করেন। পরে বিকেলে রিপনের লোকজন ও কুলসুমা বেগমের পরিবারের লোকজন মিলে বসে তাকে কয়েকটি থাপ্পর এবং ক্ষমা চাওয়ার পর  ছেড়ে দেন।
এ ব্যাপারে স্থানীয় মেম্বার মহসীন মৃধা জানায়, এর আগেও তারা একই ভাবে ধরা খেলে তারা কোন প্রকার যোগাযোগ রাখবে না বলে মিমাংশা করা হয়। তারপরেও আবার একই ঘটনা তারা ঘটিয়েছে। এবার তাদের উভয় পক্ষের লোকজন একই ভাবে তা মিমাংশা করে রিপনকে নিয়ে যায়। 
অভিযুক্ত কুলসুমা বেগম ও রিপন প্রধানীয় জানায়,  টাকা পাওনা থাকায় সে তার বাসায় গিয়েছে, এজন্য স্থানীয়রা মিথ্যে কথা বলে তাদের নামে বদনাম রটাচ্ছে। 

সর্বাধিক পঠিত