• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

আব্দুর রব পাটোয়ারী স্মৃতি সংসদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

খেলাধুলার মাধ্যমে মাদককে প্রতিহত করতে হবে : পুলিশ সুপার

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০২০, ১০:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

মতলব উত্তর উপজেলার লুধুয়ায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রব পাটোয়ারী স্মৃতি সংসদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের খেলা উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন চাঁদপুর জেলার পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু।

এসপি মাহবুবুর রহমান পিপিএম (বার) বলেন, খেলাধুলার মাধ্যমে মাদককে প্রতিহত করতে হবে। খেলাধুলায় লিপ্ত থাকলে অবসর সময়টা অন্য কাজে ব্যয় হবে না। তাহলেই মাদক থেকে দূরে থাকা সম্ভব হবে যুব সমাজের। তিনি আরও বলেন, বর্তমানে করোনা মহামারি চলছে। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চলতে হবে। বাধ্যতামূলক মাস্ক পরতে হবে। তাহলেই নিজে বাঁচব এবং পরিবারের সবাইকে বাঁচতে সহায়তা করবো। এভাবেই আমরা দেশের মানুষকে বাঁচাতে পারবো। তিনি সবাইকে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ জেআর ওয়াদুদ টিপু বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন। এই উন্নয়ন নিয়ে দেশে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই উন্নয়ন ঠেকাতে পারবে না। তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভেঙ্গে আবারো প্রমাণ করলো তারা স্বাধীনতা বিরোধী। তারা ভাস্কর্য নিয়ে মানুষকে ভুল ব্যাখ্যা দিচ্ছে। তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির সাথে খেলাধুলার একটি নিবিড় সম্পর্ক রয়েছে। লেখাপড়ার পাশাপাশি যুবকদের খেলাধুলা করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুর রব পাটোয়ারী স্মৃতি সংসদ টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ। সাবেক ছাত্রনেতা মিয়া মোঃ আসাদুজ্জামান ও ফতেপুর পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর থানার ওসি মোঃ নাসির উদ্দিন মৃধা, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৮নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী গৌরব, চাঁদপুর জেলা যুবলীগের সহ-সভাপতি মাহফুজুর রহমান টুটুল প্রমুখ। এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত