• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
  • ||
  • আর্কাইভ

ব্রেকিং নিউজ

তারুণ্যের অগ্রদূত-এর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

সভাপতি নূরুল কাদের, সম্পাদক ইমরান খান

প্রকাশ:  ১৩ জানুয়ারি ২০২১, ০৯:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

২০১৪ সালের ১৬ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয় সমাজসেবামূলক সামাজিক সংগঠন তারুণ্যের অগ্রদূত। প্রতিষ্ঠালগ্নের পর থেকেই সংগঠনটি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দেয়ার পাশাপাশি কাজ করে যাচ্ছে সুন্দর সমাজ বিনির্মাণে। সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর ডিসেম্বরে নতুন কমিটি গঠিত হয়। এরই ধারাবাহিকতায় গত বছরের ১৬ ডিসেম্বরে প্রতিষ্ঠাবার্ষিকীর দিন ২০২১ সালের জন্য নতুন কমিটি গঠিত হয়। এতে সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি নূরুল কাদের, সাধারণ সম্পাদক ইমরান খান, সাংগঠনিক সম্পাদক প্রণয় মন্ডল নির্বাচিত হন।


কমিটির অন্য সদস্যবৃন্দ হলেন : সহ-সভাপতি মিঠুন চন্দ্র ত্রিপুরা, নবনীতা কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা খান, শ্রীকান্ত রায়, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া দিদার শিমু, মোঃ আবদুল বাসেদ, কোষাধ্যক্ষ আবির রায়, দপ্তর সম্পাদক নিজাম শেখ, সমাজকল্যাণ সম্পাদক বৈশাখী রায়, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক তাহমিনা রহমান বুনন, প্রচার সম্পাদক ফাহিম আল ইসলাম ও তথ্য ও গবেষণা সম্পাদক সামান্তা দিদার মারিয়া।

গত ৭ জানুয়ারি ২০২১ আনুষ্ঠানিকভাবে আগামী ১ বছরের জন্য এই কমিটি দায়িত্বভার গ্রহণ করে। সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন অধ্যাপক অসিত বরণ দাশ, অধ্যক্ষ, চাঁদপুর সরকারি কলেজ; রতন কুমার মজুমদার, অধ্যক্ষ, পুরানবাজার ডিগ্রি কলেজ; লায়ন মাহমুদ হাসান খান, সমাজসেবক; ফারুক আহম্মদ, স্টাফ রিপোর্টার, সময় টিভি ও দৈনিক কালের কণ্ঠ; মফিজুর রহমান রতন, গবেষণা কর্মকর্তা, এনসিটিবি; কিউ. এম হাসান শাহরিয়ার, সহকারী অধ্যাপক, ব্যবস্থাপনা বিভাগ, চাঁদপুর সরকারি কলেজ; রূপক রায়, সহকারী পরিচালক, মাউশি; আতিকুর রহমান, সহকারী অধ্যাপক, হিসাববিজ্ঞান বিভাগ, চাঁদপুর সরকারি কলেজ; মহসিন শরীফ, প্রভাষক, হিসাববিজ্ঞান বিভাগ, চাঁদপুর সরকারি কলেজ; অনুকূল চন্দ্র পোদ্দার (রন্টি), ব্যবসায়ী ও সমাজসেবক; এবং নির্দেশক সাখাওয়াত ইমন।

সর্বাধিক পঠিত