• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুরে কুমিল্লা শিক্ষাবোর্ডের আন্তঃকলেজ অ্যাথলেটিকস্ ফাইনাল

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ছাত্র-ছাত্রী দু’ বিভাগেই চ্যাম্পিয়ন সোনাপুর কলেজ ॥ রানার্সআপ নোয়াখালী সরকারি কলেজ ও শশীদল আবু তাহের কলেজ
চৌধুরী ইয়াছিন ইকরাম ॥ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লার আয়োজনে চাঁদপুরে আন্তঃকলেজ অ্যাথলেটিকস্ ২০১৯-এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। ১৭ ফেব্রুয়ারি  রোববার চাঁদপুর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওচমান। চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেনের সভাপ্রধানে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর কায়সার আহমেদ ও পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ প্রফেসর রতন কুমার মজুমদার।
বিকেলে পুরস্কার বিতরণ পর্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-সচিব ও ভারপ্রাপ্ত ক্রীড়া অফিসার নূর মোহাম্মদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল হুদা জেনু ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।
উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ড. শফিকুল মোঃ ইসলাম, উপ-সচিব একেএম সাহবউদ্দিন, চাঁদপুর সরকারি কলেজের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান, পুরাণবাজার ডিগ্রি কলেজ শিক্ষক সমিতির সম্পাদক সাইফুল ইসলামসহ বিভিন্ন কলেজের শিক্ষকগণ। অনুষ্ঠান উপস্থাপনা করেন চাঁসক বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইদুজ্জামান। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন চাঁদপুর সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক স্বপন কুমার সাহা। বিভিন্ন কলেজের শিক্ষকবৃন্দ ও জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন খেলোয়াড়গণ দিনব্যাপী এ অ্যাথলেটিকস সম্পন্ন করতে সহযোগিতা করেন।
কুমিল্লা শিক্ষাবোর্ডের ২৭টি কলেজের দেড় শতাাধিক অ্যাথলেট ছাত্র-ছাত্রী ২৩টি ইভেন্টে অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে পয়েন্টে ছাত্র ও ছাত্রী দুই বিভাগেই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সোনাপুর কলেজ। তাদের সর্বোচ্চ পয়েন্ট ছাত্রদের ৫০ ও ছাত্রীদের ৫৯। রানার্সআপ হয়েছে ছাত্র নোয়াখালী সরকারি কলেজ। তাদের অর্জিত পয়েন্ট ৪১। ছাত্রী বিভাগে রানার্স আপ হয় কুমিল্লা জেলার শশীদল আলহাজ¦ মোঃ আবু তাহের কলেজ।

 

সর্বাধিক পঠিত