• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্টের ফাইনাল

শিরোপা জিতলেন বশির আহমেদ রিপন ও শেখ সজিব জুটি

প্রকাশ:  ০৭ ডিসেম্বর ২০১৮, ১১:০০
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর ক্লাবে অনুষ্ঠিত ক্লাব কাপ লন-টেনিস টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়ে শিরোপা জিতেছে ক্লাব সদস্য বশির আহমেদ খান রিপন ও শেখ মেহেদী হাসান সজীব জুটি।
চাঁদপুর ক্লাব সদস্য ফারুক মৃধার পৃষ্ঠপোষকতায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর ক্লাবের লন-টেনিস মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা পুলিশ সুপার জিহাদুল কবির ও জেলা ক্রীড়া সংস্থার লন-টেনিস উপ-কমিটির সদস্য সচিব শরীফ আশরাফুল হক জুটির সাথে ২-০ সেটে জয়লাভ করেন।
ফাইনাল খেলা শেষে লন-টেনিস মাঠেই পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর ক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। চাঁদপুর ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির পিপিএম-এর সভাপ্রধানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী ও টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ফারুক মৃধা।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও চাঁদপুর ক্লাবের ক্রীড়া সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিউল আযম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কফিলউদ্দিন, ক্লাব সদস্য অধ্যাপক আলমগীর হোসেন বাহার, চাঁদপুর চেম্বার অব কমার্সের সহ-সভাপতি রোটাঃ তমাল কুমার ঘোষ, জেল সুপার মোঃ মাইন উদ্দিন ভূঁইয়া, জেলা ক্রীড়া সংস্থার লন টেনিস উপ-কমিটির আহ্বায়ক রোটাঃ মোহাম্মদ আলী জিন্নাহ, সদস্য সচিব শরীফ মোঃ আশরাফুল হক, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, সদস্য ডাঃ মিজানুর রহমান, আবু নাসের বাচ্চু পাটওয়ারী, শেখ মনির হোসেন বাবুল, রোটাঃ শাহেদুল হক মোর্শেদ, শরীফ আহমেদ খান টিটু, রোটাঃ শেখ মঞ্জুরুল কাদের সোহেল, রিফাই, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক রোটাঃ জামাল হোসেন, ক্লাবের সাবেক ক্রীড়া সম্পাদক ফিরোজ আহমেদ সুমন, রোটাঃ আব্দুল্লাহ আলম মামুনসহ ক্লাব সদস্যরা।
চাঁদপুর ক্লাবের লন-টেনিস গ্রাউন্ডে নভেম্বরে এ টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন চাঁদপুর ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। সে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির। টুর্নামেন্টের এ গ্রুপে ছিলেন ক্লাবের সহ-সভাপতি ও পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ও ক্লাব সদস্য শরীফ মোঃ আশ্রাফুল হক, শেখ সজীব ও বশির আহমেদ রিপন এবং শেখ মনির হোসেন বাবুল ও সফিউদ্দিন আহম্মেদ। গ্রুপ ‘বি’ তে ছিলেন চাঁদপুরের নৌ পুলিশ সুপার  জমসের আলী ও জেল সুপার মাঈন উদ্দিন আহম্মেদ, ফারুক মৃধা ও বিএম হারুন-অর-রশিদ এবং প্রধান নির্বাহী সড়ক ও জনপথ বিভাগ এবং সেলিম আহমেদ।

 

সর্বাধিক পঠিত