• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর-২ আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী

প্রকাশ:  ১২ নভেম্বর ২০১৮, ০৮:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসন থেকে দলের মনোনয়ন চাইতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেছেন। ১০ নভেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় ধানমন্ডির ৩/এ থেকে তিনি বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন। বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দায়িত্বপ্রাপ্ত চট্টগ্রাম বিভাগের সংসদীয় আসনে দলের মনোনয়ন প্রত্যাশীদের কাছে দলীয় মনোনয়ন ফরম বিক্রির সেল থেকে তিনি এ মনোনয়ন ফরম ক্রয় করেন। একই দিনে তিনি মনোনয়ন ফরম জমাও দেন।
এ বিষয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় মজিবুর রহমান চৌধুরী চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনের দলীয় সকল নেতা-কর্মী তথা চাঁদপুরবাসীর কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
উল্লেখ্য, মজিবুর রহমান চৌধুরী দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িত। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি যুবলীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব পালন করছেন। ওয়ান ইলেভেনের সময় তিনি কেন্দ্রীয় যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দলের সভানেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলনে সারা বাংলাদেশের নেতা-কর্মীদের সাথে নিয়ে ভূমিকা রাখেন।
মজিবুর রহমান চৌধুরী মতলব উত্তর কালিপুর ঐতিহ্যবাহী চৌধুরী বাড়ির কৃতী সন্তান। তাঁর পিতা মোঃ নজির আহমেদ চৌধুরী। বড় ভাই গিয়াস উদ্দিন চৌধুরী মতলব ষাটনল ইউনিয়ন পরিষদের একজন জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন।

 

সর্বাধিক পঠিত