• পরীক্ষামূলক সম্প্রচার
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
  • ||
  • আর্কাইভ

জেলা ছাত্রলীগ সভাপতির নামে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ০৯ আগস্ট ২০১৮, ১০:২৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজকে নিয়ে 'বাঁশের কেল্লা' নামের একটি ফেসবুক আইডি থেকে সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন গুজব রটানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ক্ষুব্ধ নেতা-কর্মীরা। গতকাল ৮ আগস্ট বুধবার দুপুর ১২টায় চাঁদপুর জেলা ছাত্রলীগ, সরকারি কলেজ ছাত্রলীগ, সদর থানা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ একত্রিত হয়ে এই বিক্ষোভ মিছিল বের করে। চাঁদপুর সরকারি কলেজের সামনে থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ের সামনে এসে মিছিলটি শেষ হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাসেল আখন্দের সভাপ্রধানে ও চাঁদপুর সরকারি কলেজে ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদুল আলম রনির পরিচালনায় সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহাবুব রহমান, আনোয়ার হোসেন হাওলাদার, জেলা ছাত্রলীগ নেতা তানিম ইসলাম মামুন, শাহ আলম মোল্লা, কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনসুর গাজী, গাজী মোঃ ফয়সাল, দপ্তর সম্পাদক তানজির রেজা রণি, পাঠাগার বিষয়ক সম্পাদক সোহেল বেপারী, শহর ছাত্রলীগের সহ-সভাপতি নিবিড় আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা জিসান পাটওয়ারী, সজল খান প্রমুখ।

নেতা-কর্মীরা তাদের বক্তব্যে এমন জঘন্য ও ঘৃণ্য কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জামায়াত-শিবির পরিচালিত নিষিদ্ধ 'বাঁশের কেল্লা' নামের ফেসবুক আইডি থেকে জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজকে নিয়ে মিথ্যা ও বানোয়াট গুজব ছড়ানো হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমরা অবিলম্বে এই আইডির সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ সময় চাঁদপুর জেলা, সরকারি কলেজ, সদর থানা ও পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র : চাঁদপুর কণ্ঠ

সর্বাধিক পঠিত