• পরীক্ষামূলক সম্প্রচার
  • বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

উন্নত চিকিৎসার্থে সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ভারত যাচ্ছেন

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

উন্নত চিকিৎসার জন্যে ভারতে যাচ্ছেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য লক্ষ্মণ চন্দ্র সূত্রধর। তিনি গত ২৫ জানুয়ারি সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি রন। তার অসুস্থতার খবর পেয়ে সাথে সাথে হাসপাতালে ছুটে যান চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহসান উল্লাহ ও সাধারণ সম্পাদক আল-ইমরান শোভনসহ চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। সেই সাথে তার চিকিৎসা তদারকি করেন এবং রাতে তার অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় রেফার করেন। তাৎক্ষণিকভাবে  চাঁদপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ তাকে ঢাকায় পাঠানোর সকল ব্যবস্থা গ্রহণ করেন। তিনি ঢাকায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ অশোক কুমার দত্তের তত্ত্বাবধানে ভর্তি ছিলেন। পরবর্তীতে সেখানেই এনজিওগ্রাম করানোর পর তার হার্টের তিনটি ব্লক ধরা পড়ে। এরপর ডাঃ দুটি রিং জরুরি ভিত্তিতে বসানোর পরামর্শ দেন। এরপর খবর পেয়ে চাঁদপুর প্রেসক্লাবের সভাপতির নির্দেশে ঢাকায় ছুটে যান চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা, সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, টেলিভিশন সাংবাদিক  ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ, চাঁদপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ তালহা জোবায়ের প্রমুখ। তারা তার চিকিৎসার খোঁজ খবর নেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন।
উল্লেখ্য, এর আগে লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ২০১৩ সালে ওপেন হার্ট (বাইপাস) সার্জারি করেন। যেহেতু তার বর্তমানে ব্লকের সাথে পূর্বের হার্ট সার্জারির অন্যান্য সমস্যা রয়েছে, এসব সমাধানে বর্তমানে উন্নত চিকিৎসার জন্যে তাকে ভারতে যেতে হচ্ছে।
লক্ষ্মণ চন্দ্র সূত্রধর একজন সিনিয়র সাংবাদিক। তিনি বর্তমানে দেশ টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি, দৈনিক ভোরের কাগজের প্রতিবেদক ও দৈনিক চাঁদপুর দর্পণের যুগ্ম সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন। তার আশু রোগমুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করা হয়েছে।

 

সর্বাধিক পঠিত