• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের বার্ষিক সাধারণ সভা

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০১৯, ১৪:০৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গতকাল ২৭ ডিসেম্বর শুক্রবার সকাল ১১টায় চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের বার্ষিক সাধারণ সভা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাব সদস্য অ্যাডঃ শাহজাহান মিয়া। গীতা পাঠ করেন প্রেসক্লাবের সাধারণ সদস্য খোকন কর্মকার। এরপর প্রেসক্লাবের প্রয়াত নেতৃবৃন্দ এবং প্রেসক্লাব সদস্যদের মধ্যে যাদের বাবা-মা ও আত্মীয়-স্বজন মারা গেছেন তাঁদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি শহীদ পাটোয়ারী। এরপর সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর ২০১৮ সালের বার্ষিক সাধারণ সভার রেজুলেশন এবং বর্তমান পর্ষদের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আলহাজ¦ ওমর পাটওয়ারীর পক্ষে সভাপতি শহীদ পাটোয়ারী। সাধারণ সম্পাদকের উপস্থাপিত উল্লেখিত দুটি রেজুলেশন ও কার্যবিবরণীসহ বার্ষিক প্রতিবেদন এবং আয়-ব্যয়ের উপর উপস্থিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়া প্রেসক্লাবের অবকাঠামোগত উন্নয়ন এবং সাংবাদিকদের আর্থসামাজিক উন্নয়ন বিষয়েও বক্তারা বক্তব্য রাখেন। সভায় সর্বসম্মতভাবে সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদনসহ অন্যান্য রেজুলেশন ও প্রতিবেদন এবং বার্ষিক আয়-ব্যয়ের প্রতিবেদন অনুমোদন হয়। সবশেষে নবনির্বাচিত সভাপতি ইকরাম চৌধুরী ও সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহকে উত্তরীয় পরিয়ে এবং উপহার ও ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক।
বার্ষিক এ সাধারণ সভায় উল্লেখযোগ্য সংখ্যক সদস্য বক্তব্য রাখেন। এঁরা হচ্ছেন- চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, অধ্যক্ষ জালাল চৌধুরী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মুনির চৌধুরী, আল-ইমরান শোভন, আবদুল আউয়াল রুবেল, সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, এমএ লতিফ, এএইচএম আহসান উল্লাহ, প্রচার সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, অপ্যায়ন ও বিনোদন সম্পাদক রিয়াদ ফেরদৌস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম রনি, কার্যনির্বাহী সদস্য অ্যাডঃ শাহজাহান মিয়া, আবদুর রহমান, মোশারফ হোসেন লিটন। সাধারণ সদস্য অধ্যাপক দেলোয়ার আহমেদ, রোকনুজ্জামান রোকন, তালহা জুবায়ের ও কেএম সালাউদ্দিন।
সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আহসানুজ্জামান মন্টু, প্রতিষ্ঠাতা সদস্য শংকর চন্দ্র দেসহ কার্যকরী কমিটির সকল সদস্য এবং প্রেসক্লাবের সম্মানিত সদস্য ও আজীবন সদস্যগণ।
সভায় ২০১৯৮ সালে চাঁদপুর প্রেসক্লাবে যাদের সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয় তাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।

সর্বাধিক পঠিত