• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আজ চাঁদপুরে সাংবাদিক সমাবেশ

প্রধান অতিথি ডাঃ দীপু মনি

প্রকাশ:  ১৯ জুলাই ২০১৯, ১৬:৩৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আজ ১৯ জুলাই শুক্রবার চাঁদপুরের সর্বস্তরের সাংবাদিকদের নিয়ে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হবে। ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে এ সাংবাদিক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। সমাবেশ উদ্বোধন করবেন চাঁদপুরের কৃতী সন্তান জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।
সকাল ১০টা থেকে সমাবেশের কার্যক্রম শুরু হবে। ১০টায় রিপোর্টিং, সাড়ে ১০টায় আনুষ্ঠানিকভাবে সমাবেশ উদ্বোধন হবে। উদ্বোধন করবেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। দুপুরে জুমার নামাজ ও মধ্যাহ্নভোজের বিরতির পর বিকেল ৩টা থেকে পুনরায় অনুষ্ঠান শুরু হবে। বিকেল ৪টায় শুরু হবে সমাপনী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী।
দিনব্যাপী এ সমাবেশে চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের আমন্ত্রিত সাংবাদিকগণ অংশ নেবেন। জাতীয় সকল মিডিয়ার জেলা প্রতিনিধি, স্থানীয় সকল পত্রিকা এবং চাঁদপুরের আটটি উপজেলার পেশাদার সাংবাদিকদের মধ্য থেকে আমন্ত্রিত সাংবাদিকগণ এই সমাবেশে অংশ নেবেন। তাই আজ চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের মিলনমেলা ঘটবে। দিনব্যাপী এই আয়োজনে সাংবাদিক নেতৃবৃন্দ নানা বিষয়ে স্মৃতিচারণ ও উপদেশমূলক বক্তব্য রাখবেন । এছাড়া মাঠপর্যায়ের সাংবাদিকগণও নানা বিষয়ে স্মৃতিচারণ করবেন। দিনব্যাপী এ সাংবাদিক সমাবেশে আমন্ত্রিত সাংবাদিকদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্যে অনুরোধ জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।

 

সর্বাধিক পঠিত