• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশ:  ১৪ জুলাই ২০১৯, ১২:৪১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদান করেন।
হাজীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি পদে ৪জন প্রতিদ্বন্দ্বিতা করেন। কাকতালীয়ভাবে ৩জন সভাপতি প্রার্থী সমান ভোট পেয়েছেন। তাই নির্বাচনে কাউকে নির্বাচিত ঘোষণা করা হয়নি।
প্রধান নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক জানান, নির্বাচনে সভাপতি পদে খালেকুজ্জামান শামীম, কামাল হোসেন ও মহিউদ্দিন আল আজাদ ১৫ ভোট করে পেয়েছেন। তিনজন সভাপতি প্রার্থীর আবেদনের প্রেক্ষিতে পুনরায় নির্বাচন হবে এবং বাকি পদগুলোর ফলাফল স্থগিত রাখা হয়েছে। হাজীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে অন্য প্রার্থী গাজী সালাউদ্দিন ১৩ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে এনায়েত মজুমদার পেয়েছেন ২৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান বাবলু পেয়েছেন ২৫ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে এসএম মিরাজ মুন্সী ৩০ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী খন্দকার আরিফ পেয়েছেন ২৮ ভোট। অর্থ সম্পাদক পদে পাপ্পু মাহমুদ ৩৪ ভোট পেয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হাবীব উল্যাহ পেয়েছেন ২৫ ভোট। প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে সাইফুল ইসলাম সিফাত পেয়েছেন ৩৫ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম নয়ন পেয়েছেন ২৩ ভোট। এছাড়াও সদস্য পদে হাসান মাহমুদ, শাখাওয়াত হোসেন শামীম, কবীর আহম্মদ, আলমগীর হোসেন, সাইফুল ইসলাম, মুন্সী মোহাম্মদ মনীর ও জাকির হোসেন লিটন বিজয়ী হবার মতো ভোট হয়েছেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে সাখাওয়াত হোসেন ও হাবিবুর রহমান জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মুনছুর আহমেদ বিপ্লব ও ইমাম হোসেন হীরা, দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম জয়, সাহিত্য সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মোঃ মঞ্জুর আলম পাটওয়ারী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজন দাস, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পদে গাজী মহিন উদ্দিন এবং সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে আবু তাহের মিসবাহ সহ মোট ৯জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।
হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে বিরতিহীনভাবে সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত একটানা এ নির্বাচনের ভোট গ্রহণ হয়। নির্বাচনে মোট ৬৩জন ভোটারের মধ্যে ৫৯জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এ সময় হাজীগঞ্জের উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী সুমন, থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি, ওসি (তদন্ত) আব্দুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, জাতীয় পার্টির নেতা হারুনুর রশিদ মুন্সি সহ সুধীজন উপস্থিত ছিলেন।