• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

ডিক্লারেশন পেলো ‘সাপ্তাহিক শপথ’

প্রকাশ:  ০১ জুলাই ২০১৯, ০৮:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরে ‘শপথ’ নামে একটি সাপ্তাহিক পত্রিকার অনুমোদন দেয়া হয়েছে। জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান গতকাল ৩০ জুন রোববার ডিক্লারেশনপত্র পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ আবদুল কাদের (কাদের পলাশ)-এর হাতে তুলে দেন। ০৫.৪২.১৩০০.০২৮.০৫.০০১.১৯.৪৪৫ স্মারকে রোববার বেলা সাড়ে ১১টায় পত্রিকার ঘোষণাপত্রটি জেলা প্রশাসকের অফিস কক্ষে হস্তান্তর করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, যমুনা টেলিভিশনের চাঁদপুর প্রতিনিধি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, দৈনিক যুগান্তরের চাঁদপুর প্রতিনিধি মির্জা জাকির, কচুয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডঃ মোঃ হেলাল উদ্দীন, চাঁদপুর খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক সোহেল রুশদী, সাপ্তাহিক চাঁদপুর কাগজের প্রকাশক ও সম্পাদক মুনওয়ার কানন, দৈনিক মেঘনা বার্তার প্রধান সম্পাদক জিএম শাহীন, চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, দৈনিক ইল্শেপাড়ের যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, বৈশাখী টিভির চাঁদপুর প্রতিনিধি ওয়াদুদ রানা, নিউজ ২৪ টিভির চাঁদপুর প্রতিনিধি খোকন কর্মকার, কবি ও প্রাবন্ধিক মুহাম্মদ ফরিদ হাসান, দৈনিক চাঁদপুর কণ্ঠের হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ কামরুজ্জামান টুটুল প্রমুখ।
সাপ্তাহিক শপথ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুল কাদের (কাদের পলাশ) বলেন, প্রতিটি গণমাধ্যমের সংবাদ স্টাইল একেক রকম হলেও সারবস্তু থাকে এক ও অভিন্ন। সেক্ষেত্রে ভিন্ন আঙ্গিক উপস্থাপন করাই হবে ‘সাপ্তাহিক শপথ’ এর অঙ্গীকার। পুরো সপ্তাহজুড়ে ঘটে যাওয়া চলমান বিশেষ বিশেষ ঘটনা ছাড়াও পত্রিকাটিতে উঠে আসবে জীবনগল্প। শীঘ্রই পত্রিকাটি বাজারে আসবে বলে জানান তিনি।

 

সর্বাধিক পঠিত