• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর প্রবাহের ১৯ বর্ষে পদার্পণ উৎসব আজ

প্রকাশ:  ২৯ জুন ২০১৯, ০৯:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

দৈনিক চাঁদপুর প্রবাহের ১৮তম বর্ষপূর্তি ও ১৯ বর্ষে পদার্পণ উপলক্ষে আজ শনিবার বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। চাঁদপুর শহরের তালতলাস্থ তপাদার মঞ্জিলের চতুর্থতলায় অবস্থিত চাঁদপুর প্রবাহ কার্যালয়ে এসব কর্মসূচি পালিত হবে।
কর্মসূচির মধ্যে রয়েছে : দুপুর ২টায় চাঁদপুর প্রবাহের সাংবাদিকদের নিয়ে প্রতিনিধি সম্মেলন, বিকেল ৫টায় মিলাদ ও দোয়া, কেক কাটা এবং প্রীতি সম্মেলন। মিলাদ ও দোয়া, কেক কাটা এবং প্রীতি সম্মেলনে চাঁদপুর প্রবাহের সকল পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, শুভাকাঙ্খী, শুভানুধ্যায়ী, সুধীজন এবং চাঁদপুরের সর্বস্তরের সাংবাদিক ও সংবাদপত্র বিলিকারকদের উপস্থিত থাকার আমন্ত্রণ জানিয়েছেন পত্রিকার প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তার।  
উল্লেখ্য, ২০০১ সালের ১৫ জুন আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটে দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকার। গত ১৪ জুন ১৮ বছর পূর্ণ করেছে এ দৈনিকটি। গত ১৫ জুন ১৯ বছরে পদার্পণ করেছে দৈনিক চাঁদপুর প্রবাহ।
১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ১৯তম বর্ষে পদার্পণ উপলক্ষে চাঁদপুর প্রবাহের সকল পাঠক, গ্রাহক, বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীসহ চাঁদপুর জেলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন পত্রিকার প্রকাশক ও উপদেষ্টা সম্পাদক নিলুফা আক্তার। পত্রিকাটির সার্বিক উন্নয়ন ও অগ্রযাত্রায় সকলের সহযোগিতা অব্যাহত থাকবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।
চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনীতিবিদ মরহুম আলহাজ¦ এ কে এম শফিক উল্যা সরকার দৈনিক চাঁদপুর প্রবাহ প্রতিষ্ঠা করেন। তিনি এই পত্রিকার প্রতিষ্ঠাতা, মালিক, প্রকাশক ও মুদ্রাকর ছিলেন।