• পরীক্ষামূলক সম্প্রচার
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সংবাদ পরিবেশনে ইল্শেপাড় ইতিমধ্যে সুনাম কুড়িয়েছে : মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন

প্রকাশ:  ২০ জুন ২০১৯, ০৯:১৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গত মঙ্গলবার হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দৈনিক ইল্শেপাড় পত্রিকার চতুর্দশ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে এদিন সকালে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন।
সকাল ১১টায় পৌরসভা কক্ষে আয়োজিত আলোচনা সভায় মেয়র আ.স.ম. মাহবুব-উল-আলম লিপন বলেন, সংবাদ পরিবেশনে ইতিমধ্যে জেলায় সুনাম কুড়িয়েছে দৈনিক ইল্শেপাড়। এটি একটি মনোমুগ্ধকর নাম। পত্রিকাটি তার নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও গঠনমূলক সংবাদ পরিবেশন এবং প্রতিবেদনের মাধ্যমে জেলার সচেতন মহলের কাছে একটি গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে পরিচিতি পেয়েছে। আগামীদিনেও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ‘ইল্শেপাড়’ তার গ্রহণযোগ্যতা ও সুনাম অক্ষুণœ রাখবে।
তিনি বলেন, ইল্শেপাড়সহ সকল সংবাদমাধ্যম ও প্রতিনিধির সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। আশা করি, আগামীদিনেও ইল্শেপাড় জেলার তথা হাজীগঞ্জ পৌরবাসীর আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সেই সাথে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের ব্যাপক উন্নয়নমূলক কার্যক্রমগুলো জনগণের সামনে তুলে ধরবে। নিরপেক্ষ ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে এবং গঠনমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে অতীতের মতো ভবিষ্যতেও ইল্শেপাড় এগিয়ে যাবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন। ইল্শেপাড়ের বিশেষ প্রতিনিধি অধ্যাপক এস.এম. চিশতীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুন্নু, প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির। বক্তব্য রাখেন ইল্শেপাড়ের যুগ্ম সম্পাদক পীরজাদা মাহফুজ উল্যাহ্, সহ-সম্পাদক মনির হোসেন প্রমুখ। ইল্শেপাড়ের হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্র সভাপ্রধানে সভায় অতিথিগণ কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর ও সাংবাদিক হাবিবুর রহমান, পৌর সচিব মুহাম্মদ নূর আজম বিন শরীফ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গাজী সালাউদ্দিন, প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, নতুনেরডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, আজকের দেশকণ্ঠের প্রকাশক ও সম্পাদক এনায়েত মজুমদার, মানবখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, সকলের কণ্ঠের সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, মানবসমাজ পত্রিকার নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু, সাপ্তাহিক হাজীগঞ্জ পত্রিকার নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম, ইল্শেপাড়ের বার্তা সম্পাদক এসএম সোহেল, ম্যানেজার আবরার হোসেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএম মিরাজ মুন্সী, দপ্তর সম্পাদক পাপ্পু মাহমুদ, সদস্য কবির হোসেন, মেহেদী হাছান, শাখাওয়াত হোসেন শামীম, রেজাউল করিম নয়ন, গাজী মহিনউদ্দিন, সুজন দাস, মজিবুর রহমান, আরমান কাউছারসহ হাজীগঞ্জে কর্মরত সকল স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।