• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সংবাদপত্র সম্পাদক পরিষদের ইফতার

প্রকাশ:  ০২ জুন ২০১৯, ১৬:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেছেন, সংবাদপত্র সম্পাদক পরিষদকে এগিয়ে যেতে হবে। আর বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রতিযোগিতায় এ সংগঠনকে টিকে থাকতে হবে। সমৃদ্ধ জাতি গঠনে ও দেশকে এগিয়ে নিয়ে যেতে এ সংগঠনকে আরো অগ্রণী ভূমিকা পালন করতে হবে। গতকাল ১ জুন শনিবার চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকাগুলোর সংগঠন চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতর সবাই ভালোভাবে পরিবার-পরিজন নিয়ে উদ্যাপন করুক। আমি এই সংগঠনটির উত্তরোত্তর সফলতা কামনা করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ বলেন, আজকে ২৭ রমজানের পবিত্র রজনী। এদিনে জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের দোয়া ও ইফতার মাহফিল হচ্ছে দেখে খুব ভালো লাগলো। কারণ এই ২৭ রমজানের রাতে পবিত্র কোরআন নাজিল হয়েছে। তাই আজকের মতো এতো মর্যাদাবান দিনে আমি এখানে উপস্থিত হয়ে খুবই আনন্দিত। আমি এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করছি।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, আমরা গণমানুষের কথা, সরকারের উন্নয়ন-সাফল্যের কথা, চাঁদপুরের উন্নয়ন-সম্ভাবনা সবার সামনে তুলে ধরার জন্যে এ সংগঠনটি করেছি। চাঁদপুরের উন্নয়নে এ সংগঠন যাতে আরো সক্রিয় ভূমিকা পালন করতে পারে সেজন্যে সকলের সহযোগিতা কামনা করছি।
চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি আবদুর রহমানের সভাপ্রধানে এবং সাংগঠনিক সম্পাদক কেএম মাসুদের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের উপদেষ্টা অ্যাডঃ ইকবাল-বিন-বাশার ও কাজী শাহাদাত, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শওকত ওসমান, এনডিসি মাহবুবুর রহমান, পুরাণবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, বাবুরহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাসুদ আহমেদ ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। উপস্থিত ছিলেন চাঁদপুর টাইমস্-এর সম্পাদক ও প্রকাশক ইব্রাহীম কাজী জুয়েল, সিনিয়র সাংবাদিক অধ্যাপক দেলোয়ার আহমেদ, চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশাররফ হোসেন, দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এনায়েত উল্লাহ মজুমদার, মতলব কণ্ঠের সম্পাদক ও প্রকাশক গোলাম সারওয়ার সেলিম, দৈনিক মতলবের আলোর যুগ্ম সম্পাদক ডাঃ মাসুদ হাসান, ফরিদগঞ্জ কণ্ঠের সম্পাদক ও প্রকাশক হাসান আলী, কচুয়া কণ্ঠের সম্পাদক ও প্রকাশক হাবিবুল্লা হাবিব, সাপ্তাহিক নতুনের ডাকের সাবেক সম্পাদক মহিউদ্দিন আজাদ, বিডি কারেন্ট নিউজ টুয়েন্টি ফোরের সম্পাদক প্রভাষক শেখ মহসীন প্রমুখ। অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওঃ মুহাম্মদ আব্দুর রহমান গাজী এবং কোরআন তেলাওয়াত করেন মাওঃ সাইফুল্লাহ।

 

সর্বাধিক পঠিত