• পরীক্ষামূলক সম্প্রচার
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

প্রকাশ:  ২৮ মে ২০১৯, ১৪:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

অত্যন্ত আনন্দঘন ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ রমজান চাঁদপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় এলিট চাইনজ রেস্টুরেন্টে সংগঠনের সাধারণ সভা দুপুর ২টা থেকে শুরু হয়ে বিকেল ৫টায় শেষ হয়। পরে বাদ আছর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ইফতারের পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ নাছির উদ্দিন আহামেদ, সাধারণ সম্পাদক আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর সদর  উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাধরণ সম্পদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার  সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান সুমন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, আলোকিত চাঁদপুরের প্রকাশক ও সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।
জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তালহা জুবায়েরের পরিচালনায় মিলাদ ও দোয়া মোনাজাত করেন সংগঠনের কোষাধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান গাজী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর সাহিত্য একাডেমির মহাপরিচালক ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, দৈনিক মতলের আলোর যুগ্ম সম্পাদক ডাঃ মাসুদ হাসান, দৈনিক চাঁদপুর প্রবারের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা কার্যকরী পরিষদের সহ-সভাপতি কেএম মাসুদ, এমএম কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু, যুগ্ম সম্পাদক আশিক বিন রহিম, কার্যকরী সদস্য চৌধুরী ইয়াসিন ইকরাম, বাদল মজুমদার, কেএম সালাউদ্দিন, এমএ লতিফ, সংগঠনের সাবেক সভাপতি আলম পলাশ ও সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সম্মানিত সদস্য মাসুদ আলম, আব্দুস সোবহান রানা, মিজানুর রহমান লিটন, মুহাম্মদ আলমগীর, শেখ আল মামুন, এমআর ইসলাম বাবু, কাদের পলাশ, শাওন পাটওয়ারী, অভিজিৎ রায়, ফাহিম শাহরিন কৌশিক, এসএম সোহেল, মাজহারুল ইসলাম অনিক, শরীফুল ইসলাম, এমআই দিদারসহ চাঁদপুরের প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, গণমাধ্যম কর্মীরা তাদের লেখনির মাধ্যমে সমাজের ভালো দিক, মন্দ দিকসহ সকল অসঙ্গতি তুলে ধরেন। পাশাপাশি তারা সরকারের উন্নয়ন গণমানুষের কাছে তুলে ধরেন। একটি সুন্দর সমাজ বিনির্মাণে যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আসুন দেশ ও জাতির কল্যাণে আমরা সবাই যার যার অবস্থান থেকে ভূমিকা রাখি।
পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, সাংবাদিকতার মাধ্যমে সমাজের সঠিক চিত্র ফুটে উঠে। জাতির জনকের সোনার বাংলা গড়তে আমরা সবাই এক সাথে কাজ করে যাবো। সুখি সমৃদ্ধ বাংলাদেশ গঠনে কাজ করবো।
পৌর মেয়র বলেন, চাঁদপুরে সাংবাদিকদের মধ্যে যে ঐক্য এবং ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, সেটি আমাদের ভালো লাগে। আপনারা এটি ধরে রাখবেন। চাঁদপুরকে নিরাপদ, সুন্দর রাখতে আপনাদের সহোযোগিতা অব্যাহত রাখবেন।
সংগঠনের কার্যকরী সাধারণ সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ করা হয় এবং সকল সদস্যের প্রতি সংগঠনের দায়িত্ব পালনের প্রতি মনোযোগী হওয়ার অনুরোধ করা হয়। এছাড়া গত ২০১৮-২০১৯ অর্থবছরের সংগঠনের হিসাব সকলের সম্মতিক্রমে  অনুমোদন করা হয়।


 

 

সর্বাধিক পঠিত