• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

ক’জন এতিমকে ঈদের পোশাক প্রদান

প্রকাশ:  ২৫ মে ২০১৯, ১৩:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ ইফতার ও দোয়া মাহফিলে শিক্ষামন্ত্রী, সংসদ সদস্য, মেয়র, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তাসহ দলীয় নেতৃবৃন্দ এবং সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গতকাল শুক্রবার চাঁদপুর প্রেসক্লাব ভবনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।
তিনি তাঁর বক্তব্যে বলেন, মাহে রমজান আমাদের মাঝে প্রতিবছর আসে। রমজানের সিয়াম সাধনার শিক্ষা কী, সেটা আমাদের অনুধাবন করতে হবে। আমাদের জীবনে তার প্রতিফলন ঘটাতে হবে। তাহলেই হবে সিয়াম পালনের স্বার্থকতা। শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষক, ছাত্র, অভিভাবক ও প্রশাসনসহ সব শ্রেণী-পেশার মানুষের সহযোগিতায় গত দু’টি পাবলিক পরীক্ষা প্রশ্নপত্র ফাঁসমুক্ত, নকলমুক্ত ও শান্তিপূর্ণভাবে শেষ করতে পেরেছি। এমনিভাবে আমাদের সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকলে আমরা সকল ক্ষেত্রে সফল হবো। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টি সম্পন্ন প্রাজ্ঞ ও সফল নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশে^র সবচাইতে দ্রুত অগ্রসরমান দেশ।
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোঃ মাকসুদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা ও জি এম শাহিন এবং চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী।
চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান এএইচএম গিয়াস উদ্দিন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন নবী মাসুম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির সুমন, তরপুরচ-ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী, রাজরাজেশ^র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলা বেপারী, সাবেক ছাত্রলীগ নেতা হেলাল হোসাইন প্রমুখ।
বক্তারা বলেন, মহান আল্লাহ মানুষকে আশরাফুল মাখলুকাত তথা সৃষ্টির সেরা জীব হিসেবে তাঁর প্রতিনিধি করে পৃথিবীতে পাঠিয়েছেন। তাই আমাদেরকে সেই গুণে গুণান্বিত হতে হবে। আর এই সিয়াম সাধনা মানুষকে সে গুণে গুণান্বিত করার প্রধানতম মাধ্যম। এই পবিত্রতম মুহূর্তে আমরা মহান আল্লাহর কাছে দোয়া করবো তিনি যেনো এই বাংলাদেশকে যিনি নেতৃত্ব দিচ্ছেন জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দীর্ঘায়ু করেন এবং সুস্থ রাখেন।
উল্লেখ্য, এ ইফতার মাহফিলে টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে হাফেজিয়া মাদ্রাসার ক’জন এতিম ছাত্রকে ঈদের পোশাক দেয়া হয়।

 

 

সর্বাধিক পঠিত