• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

গণমাধ্যম কর্মীদের সাথে আমার আত্মার সম্পর্ক : উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন

প্রকাশ:  ১৪ মে ২০১৯, ১৩:৪২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 গতকাল সোমবার হাজীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভিন মিলির সাথে হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির।
মহান ¯্রষ্টার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন বলেন, আমি আল্লাহর প্রতি বিশ^াস রেখে দলের প্রতি আস্থাশীল ছিলাম। বার বার দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছি। অনেক নেতা  আমি এবং আমার পরিবারের বিরুদ্ধে কুৎসা রটিয়েছেন। আমাকে অপমান-অপদস্ত করার জন্যে অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু আমি আশাহুত হইনি। যার ফলে আমি গাজী মাঈনুদ্দিন আজ উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পেরেছি।
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এসেছেন, অনেক কিছু দেখেছেন। হাজীগঞ্জের কর্মরত সব সাংবাদিক ভাইয়েরা আমার ভাইয়ের মতো। এখানকার গণমাধ্যম কর্মীদের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। আমি শুধু একটি কথাই বলবো তা হলো, যেখানে স্বার্থ ছিলো, সেখানে কাজ হয়েছে। কিন্তু আমি এতে বিশ^াসী নই। যা করবো, সততা ও স্বচ্ছতার ভিত্তিতে এবং সবার জন্যে করবো। কারো যেনো ক্ষতি না হয়, এমন কাজটি করার চেষ্টা করবো। এজন্যে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছি। আমি আপনাদের (সাংবাদিক) সাথে আছি এবং থাকবো।
মুক্তিযুদ্ধকালীন সময়ে তার পিতার বিষয়টি পরিষ্কার করে গাজী মাঈনুদ্দিন বলেন, আমার মরহুম পিতা মুক্তিযোদ্ধাদের সোর্স ছিলেন। তিনি বিএলএফ কমান্ডার সিরাজুল ইসলাম মোহন সাহেবের অধীনে মুক্তিযোদ্ধাদের সোর্স হিসেবে কাজ করেছেন। আমার পিতার কণ্ঠ ছিলো সুন্দর। তিনি উর্দু ভাষা ভালো পারতেন। যার ফলে পাকিস্তানিদের সাথে থেকে তিনি মুক্তিযোদ্ধাদের তথ্য সরবরাহ করতেন।
তিনি প্রশ্ন রেখে বলেন, মুক্তিযুদ্ধকালীন এবং মুক্তিযুদ্ধ বিষয়ে যাদের কোনো অস্তিত্ব এবং কোনো খবরও ছিলো না, অথচ তারা এখন মুক্তিযোদ্ধা হওয়ার জন্যে দৌড়ঝাপ দিচ্ছেন।
মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ ও মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভিন মিলি। প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সদস্য রোটাঃ আলী আশ্রাফ দুলাল, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম চুন্নু, খালেকুজ্জামান শামীম। এ ছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সদস্য মহিউদ্দিন আল আজাদ প্রমুখ।
প্রেসক্লাব সদস্য যুগল কৃষ্ণ হালদার, গাজী সালাউদ্দিন, হাছান মাহমুদসহ প্রেসক্লাবের অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

সর্বাধিক পঠিত