• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সাপ্তাহিক মতলব বার্তার ২৮তম বর্ষপূর্তি

প্রকাশ:  ৩০ এপ্রিল ২০১৯, ০৮:৩৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

সাপ্তাহিক মতলব বার্তা-এর ২৮তম বর্ষপূর্তি উদ্যাপন করা হয়েছে। গত শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্যাপন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সভাপতি ও নিশ্চিন্তপুর হাইস্কুল এন্ড কলেজের গভর্নিংবডির সভাপতি আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল। পরিচালনা করেন মতলব বার্তা পত্রিকার সহকারী নির্বাহী সম্পাদক রাকিবুল ইসলাম সোহাগ।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মতলব বার্তার প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক টারজান মিয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম গিয়াস উদ্দিন, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ হুমায়ুন কবির, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-অর্থ সম্পাদক আমিরুল ইসলাম খোকা পাটোয়ারী, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম শহীদুজ্জামান রবি, মতলব আইসিডিডিআরবির প্রকল্প পরিচালক ডাঃ মোঃ এমদাদুল হক মানিক, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন প্রমুখ।
    আরও বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিঃ জামাল হোসেন নাহিদ, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, দুর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক শহীদুল ইসলাম জমাদার, মতলব বার্তার প্রতিনিধি মোঃ কামাল হোসেন খান, সাপ্তাহিক অপরাধ তথ্যচিত্র পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও মতলব বার্তার বিশেষ প্রতিনিধি আব্দুল বারী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মতলব বার্তার প্রতিনিধি শাহ্ মোঃ জহির।
    বক্তারা বলেন, সাংবাদিকরা হলেন জাতির বিবেক। বিবেচনা করে সকল সংবাদ প্রকাশ করবেন। একজন সাংবাদিকের লেখনীর মাধ্যমে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব। তাই আপনাদের কলম দেশ ও জাতির কল্যাণে সবসময় ব্যবহার করার চেষ্টা করবেন। বক্তারা আরো বলেন, মতলব বার্তা পত্রিকাটি অত্যন্ত জনপ্রিয় পত্রিকা। এই পত্রিকাটির মাধ্যমে মতলব তথা দেশের গুরুত্বপূর্ণ সংবাদ মানুষের কাছে পৌঁছায়। সাফল্যের সাথে পত্রিকাটি ২৮ বছর পার করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানান বক্তারা। মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করতেও সাংবাদিকদের প্রতি আহ্বান জানান বক্তারা।
    আলোচনা সভা শেষে অতিথিদের সম্মাননা স্মারক তুলে দেন পত্রিকার কর্মকর্তারা। পরে বিভিন্ন সংবাদ প্রকাশে অবদান রাখায় সাংবাদিকদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। এরপর মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবু সুফিয়ান। সবশেষে উপস্থিত দর্শক-শ্রোতাদের মধ্য থেকে লাকী কুপনের মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

সর্বাধিক পঠিত