• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

মতলব দক্ষিণে একাত্তর কণ্ঠের মতবিনিময় সভা

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করবে একাত্তর কণ্ঠ : ইউএনও মোঃ শাহিদুল ইসলাম

প্রকাশ:  ২৩ এপ্রিল ২০১৯, ১৩:৫৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করবে একাত্তর কণ্ঠ। যে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে এ পত্রিকাটি যাত্রা করছে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছবে বলে আমি বিশ্বাস করি। চাঁদপুরে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রথম দৈনিক পত্রিকা একাত্তর কণ্ঠ। এ পত্রিকার সম্পাদক অত্যন্ত প্রবীণ ও অভিজ্ঞতা সম্পন্ন সাংবাদিক। তার হাত ধরে সঠিক ও বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশ পাবে বলে আমি মনে করি। গত ২০ এপ্রিল দুপুরে মতলব প্রেসক্লাব কার্যালয়ে একাত্তর কণ্ঠ পত্রিকার আয়োজনে এলাকার সুধীজন ও সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
পত্রিকার সম্পাদক ও প্রকাশক কাজী মোঃ জিয়াউর রহমান বেলালের সভাপতিত্বে এবং মতলব প্রেসক্লাবের সভাপতি রোটাঃ গোলাম সারওয়ার সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, চাঁদপুর বারের সিনিয়র আইনজীবী ও সাবেক ইউপি চেয়ারম্যান মনোয়ারুল ইসলাম, মতলব ডিগ্রি কলেজের সাবেক অধ্যাপক নারায়ণ চন্দ্র সাহা, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক বিন জামান, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি রোকনুজ্জামান রোকন প্রমুখ। অনুষ্ঠানের সমন্বয় করেন সাংবাদিক মাইন উদ্দিন মেম্বার।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ শাহজাহান সরকার, মতলব কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক আহমেদ বাদল, উপজেলা আওয়ামী লীগের সদস্য খোকন চৌধুরী, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুল ম্যানেজিং কমিটির কোষাধ্যক্ষ মোস্তফা কাদরী, মতলব ডিগ্রি কলেজের অধ্যাপক জিন্নাহ, মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি নিমাই চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, কোষাধ্যক্ষ রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, প্রচার সম্পাদক আঃ মান্নান, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের মতলব পৌর শাখার আহবায়ক পিন্টু সাহা, সদস্য সচিব উৎপল কুমার চন্দ, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-প্রচার সম্পাদক বলাই সাহা, মতলবের জনপদ পত্রিকার সাংবাদিক নাজির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।