• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরী কমিটির সভা

প্রকাশ:  ২০ এপ্রিল ২০১৯, ১৬:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের (২০১৭-১৯) দুই বছর মেয়াদী কার্যকরী কমিটির সর্বশেষ সভা বৃহস্পতিবার সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের দপ্তর সম্পাদক মোঃ খুরশিদ আলম।
সভায় বিগত সভার রেজুলেশন পাঠ করেন সংগঠনের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস। পরে তা উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। এরপর ২০১৮-১৯ সালের বার্ষিক আয়-ব্যয়ের হিসাব উত্থাপিত হয় এবং সর্বসম্মতিক্রমে তা অনুমোদিত হয়।
সভায় সংগঠনের সম্মানিত সদস্য খোকন কর্মকারের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ এবং বাংলাটিভি’র জেলা প্রতিনিধি মানিক পাটওয়ারীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়। এছাড়া সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংগঠনের কোষাধ্যক্ষ নেয়ামত হোসেনসহ সম্মানিত সদস্যদের সুস্থতা কামনা করা হয়।
সভায় সংগঠনের স্থায়ী কার্যালয়ের বিষয়টি সম্মানিত সদস্যদের অবহিত করা হয়। এছাড়া বার্ষিক আনন্দ ভ্রমণ বছরের শেষদিকে সুবিধাজনক সময়ে করার জন্যে সদস্যরা মতামত ব্যক্ত করেন। এছাড়া সভায় সংগঠনের বার্ষিক সাধারণ সভা আগামী ২৬ এপ্রিল শুক্রবার সকাল ১০টায় প্রেসক্লাব মিলনায়তনে করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়। ওই সভায় চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হবে।
সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহীন সৌদি আরবে পবিত্র ওমরাহ হজ¦ সুষ্ঠু ও সুন্দরভাবে পালন শেষে দেশে ফিরে আসায় মহান রাব্বুল আলামিনের কাছে শোকরিয়া প্রকাশ করা হয়।
সভায় গত দুই বছরে টেলিভিশন সাংবাদিক ফোরামের ব্যাপক কার্যক্রম বাস্তবায়নে সংগঠনের পক্ষ থেকে সম্মানিত সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল সদস্যের প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মুনাওয়ার কানন, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, সম্মানিত সদস্য ইকরাম চৌধুরী, শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, শরীফ চৌধুরী, রহিম বাদশা, জি এম শাহীন, সোহেল রুশদী প্রমুখ।

 

 

সর্বাধিক পঠিত