• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কচুয়ার সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুলতানার মতবিনিময়

প্রকাশ:  ১৩ মার্চ ২০১৯, ১৩:২৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী (ফুটবল মার্কা) সুলতানা খানম। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে কচুয়া পৌর বাজারস্থ রেদোয়ান চাইনিজ রেস্টুরেন্টে মতবিনিময় সভায় আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ফুটবল মার্কায় সমগ্র কচুয়াবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন। তিনি বলেন, আমি পেশায় একজন শিক্ষক। শিক্ষাক্ষেত্রে বিগতদিনে কচুয়াকে এগিয়ে নিতে সবসময় কাজ করেছি। এখন কচুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এ উপজেলায় শতভাগ শিক্ষা নিশ্চিতকরণ, স্বাস্থ্য সেবা, রাস্তা ঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুৎ সংযোগ পৌঁছে দেয়া, বাল্যবিবাহ মুক্ত উপজেলা গঠন, নারী নির্যাতন রোধসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে নিজেকে উৎসর্গ করবো। তিনি আরো বলেন, আমি সাংবাদিকদের একজন শুভাকাক্সক্ষী। নির্বাচিত হই বা না হই সাংবাদিকদের  কল্যাণে সবসময় কাজ করবো।
    কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিসান আহমেদ নান্নুর পরিচালনায় এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন গুলবাহার আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, উজানী হাজী আমির উদ্দিন আলেকজান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আবুল খায়ের মোঃ রফিউদ্দিন শিকারী, কচুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও কচুয়া প্রেসক্লাবের আজীবন সদস্য মোঃ আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান।
    আরো বক্তব্য রাখেন কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হোসেন, প্রিয়তোষ পোদ্দার, সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মানিক ভৌমিক, আফাজ উদ্দিন মানিক, নির্বাহী সদস্য সন্তোষ চন্দ্র সেন, সফিকুল ইসলমা মোল্লা প্রমুখ। এছাড়া কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, দপ্তর সম্পাদক আবু সাঈদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শান্ত ধর, প্রচার সম্পাদক মহসিন হোসাইন, নির্বাহী সদস্য কাউছার আহমেদ, হাবিব উল্লাহ হাবিব, বিল্লাল মাসুম, ইসমাইল হোসেন বিপ্লব ও সদ্য নির্বাচিত সদস্য মোঃ আবু সায়েম মৃধাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সর্বাধিক পঠিত