• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন কমিশন গঠন

প্রকাশ:  ০২ মার্চ ২০১৯, ০৮:২৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গত শুক্রবার হাজীগঞ্জ প্রেসক্লাবের ২০১৯-২০২০ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। হাজীগঞ্জ বাজারস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে বর্তমান কার্যকরী কমিটির মুলতবি সাধারণ সভায় ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। এতে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ইকবালুজ্জামান ফারুককে নির্বাচন কমিশনার মনোনীত করা হয়।
    কমিটির অন্য সদস্যরা হলেন : প্রতিষ্ঠাতা সদস্য যুগল কৃষ্ণ হালদার ও আরিফ ইমাম মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক সাফিউল বাসার রুজমন ও সাবেক দপ্তর সম্পাদক আবুল কাশেম মুন্সী। আগামী এক সপ্তাহের মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন।
    এর আগে প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনিরের সভাপতিত্বে মুলতবি সভায় বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা সদস্য ইকবালুজ্জামান ফারুক, মাহবুবুল আলম চুন্নু , সম্মানিত সদস্য রোটাঃ আহসান হাবিব অরুণ, প্রতিষ্ঠাতা সদস্য হাবিবুর রহমান, আরিফ ইমাম মিন্টু, খালেকুজামান শামীম, কাজী শাহীদুজ্জামান ঝুটন, জসিম উদ্দিন বিএসসি, বর্তমান সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, সদস্য মহিউদ্দিন আল আজাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মঞ্জুর আলম পাটওয়ারী, কার্যকরী সদস্য মেহেদী হাছান ও সদস্য জহিরুল ইসলাম জয়।
    সভায় ২০১৯-২০২০ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন এবং সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্লাহ্, হুমায়ুন কবির, রেজাউল করিম নয়ন, গাজী মহিন উদ্দিন, সুজন দাস, সাইফুল ইসলাম সিফাত, আবু বকর সিদ্দিক ও জসিম উদ্দিনসহ ৮জন সহযোগী সদস্যকে সম্মানিত সদস্য করা হয়।
    সভায় বিগত দিনের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক খাজা সাফিউল বাসার রুজমন। এ সময় প্রেসক্লাবের অন্যান্য প্রতিষ্ঠাতা সদস্য, কার্যকরী সদস্য ও সম্মানিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

 

 

সর্বাধিক পঠিত