• পরীক্ষামূলক সম্প্রচার
  • রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

আজ চাঁদপুর প্রেসক্লাবের অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠান

প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

ঐতিহ্যবাহী চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের আজ অভিষেক অনুষ্ঠান। ৩৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের আজ অভিষিক্ত হওয়ার এই শুভ অনুষ্ঠানে চাঁদপুরের বিশিষ্ট ক’জন ব্যক্তিত্বকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হবে। আজ ১৬ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৪টায় চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ ডাঃ দীপু মনি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান।
    বর্ণাঢ্য ও বর্ণিল আয়োজনের আজকের এ অনুষ্ঠানে চাঁদপুরের তিনজন বিশিষ্ট ব্যক্তিকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধিত অতিথি এই তিনজন হচ্ছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি চাঁদপুরের কৃতী সন্তান সাইফুল আলম, ইউএস বাংলা এয়ারলাইন্স-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও এবিসি ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন মজুমদার সিআইপি। এছাড়া মরণোত্তর সম্মাননা প্রদান করা হবে মহান স্বাধীনতা যুদ্ধে চাঁদপুরে বীর শহীদ জাবেদ উল্যাহ’র পরিবারকে।
    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির বিপিএম, পিপিএম, চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গণি পাটওয়ারী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী পরিষদের সভাপতি শহীদ পাটোয়ারী। এছাড়া অনুষ্ঠানে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। আমন্ত্রিত সকলকে অনুষ্ঠানে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটোয়ারী ও সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্র ধর।
    আজকের অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানস্থল চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণ ও প্রেসক্লাব ভবনকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। ফাগুনের আবাহনে এবং ঋতুরাজ বসন্তের ছোঁয়ায় প্রকৃতি যেমন অপরূপ সাজে সেজেছে, ঠিক তেমনি চাঁদপুর প্রেসক্লাব অঙ্গনও এখন নান্দনিকতার ছোঁয়ায় সুসজ্জিত। চাঁদপুরের সকল পর্যায়ের সাংবাদিকের পদচারণায় মুখরিত থাকবে আজ প্রেসক্লাব অঙ্গন।

 

সর্বাধিক পঠিত