• পরীক্ষামূলক সম্প্রচার
  • শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিক মানিকের পরিবারের পাশে সদর ইউএনও

প্রকাশ:  ০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 সড়ক দুর্ঘটনায় নিহত বেসরকারি টেলিভিশন বাংলাটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ মানিক পাটওয়ারীর পরিবারের সাথে সাক্ষাৎ করেছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।  গতকাল শুক্রবার বিকেলে তিনি নিহত মানিক পাটওয়ারীর কোড়ালিয়া রোডস্থ বাসায় যান। এ সময় তিনি মানিকের স্ত্রী ও সন্তানদের খোঁজ-খবর নেন। তিনি মানিকের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং ভবিষ্যতে যে কোনো ধরনের সহযোগিতা প্রদানের আশ^াস দেন।
    এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সহ-সভাপতি জি এম শাহীন, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের প্রমুখ।
    উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি হাজীগঞ্জের বাকিলা বাজারে বালুবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী দুই টিভি সাংবাদিক মোঃ নেয়ামত হোসেন ও মোঃ মানিক পাটওয়ারী গুরুতর আহত হন। তাদের দু’জনকে ওইদিনই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে ৮দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর ঢাকার উত্তরা এলাকায় একটি বেসরকারি হাসপাতালে মানিক পাটওয়ারীকে নিয়ে যাওয়া হয়। সেখানেই গত ৩০ জানুয়ারি মানিক পাটওয়ারী মৃত্যুবরণ করেন। দুর্ঘটনায় গুরুতর আহত অপর সাংবাদিক একুশে টিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মোঃ নেয়ামত হোসেন বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সর্বাধিক পঠিত