• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নেয়ামত হোসেনসহ গুরতর আহত ২

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০১৯, ১০:০২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

 স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল একুশে টিভির জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন ও বাংলা টিভির জেলা প্রতিনিধি মোঃ মানিক পাটোয়ারী বালুবাহী ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন। গতকাল বুধবার দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাকিলাবাজার ও দেবপুর বাজারের মধ্যবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা মারাত্মক আহত সাংবাদিকদেরকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়।
    জানা যায়, পেশাগত কাজে মোটরসাইকেলে চড়ে হাজীগঞ্জের দিকে যাওয়ার সময় পথিমধ্যে বাকিলা বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক (যার নং-গাজীপুর ১১-০২০৮) তাদেরকে সজোরে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়েন সাংবাদিকদ্বয়। এ সময় সাংবাদিক নেয়ামত ও মানিক হাত-পা ও মাথায় গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। দুজনের মাথায় আঘাত ও পা ভেঙ্গে যাওয়ার কারণে চাঁদপুর সদর হাসপাতাল কর্তৃপক্ষ তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা রেফার করে। এদিকে ঘাতক ট্রাক আটক ও সাংবাদিকদের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে হেফাজতে নিয়েছে হাজীগঞ্জ থানা পুলিশ। সর্বশেষ এ সংবাদ লেখা পর্যন্ত আহত নেয়ামত হোসেন ও মানিক পাটোয়ারীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে ভর্তি করানো হয়েছে।  
    হাজীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি চাঁদপুর কণ্ঠকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে সাংবাদিকদের মোটরসাইকেল উদ্ধার করে এবং ঘাতক ট্রাককে থানা হেফজতে নিয়ে আসা হয়েছে।

 

সর্বাধিক পঠিত