• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের সভায় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, সাংসদ শফিকুর রহমান ও জাতীয় প্রেসক্লাব সভাপতি সাইফুল আলমকে অভিনন্দন

প্রকাশ:  ০৭ জানুয়ারি ২০১৯, ১০:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর জেলা থেকে প্রকাশিত দৈনিক ও সাপ্তাহিক পত্রিকার মালিক ও সম্পাদকদের নিয়ে গঠিত চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের এক সভা গতকাল ৬ জানুয়ারি বিকেলে বিপণীবাগস্থ সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি শিক্ষামন্ত্রী মনোনীত হওয়ায়, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মুহাম্মদ শফিকুর রহমান চাঁদপুর-৪ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এবং দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক চাঁদপুরের কৃতী সন্তান জাতীয় প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এছাড়াও সংবাদপত্র সম্পাদক পরিষদের এক বছরপূর্তি উপলক্ষে বর্ষপূর্তি অনুষ্ঠান, আগামী ৮, ৯ ও ১০ ফেব্রুয়ারি হবিগঞ্জ ও সুনামগঞ্জে বার্ষিক বনভোজন, সদস্যদের মাঝে ব্লেজার প্রদান, নিয়মিত মাসিক সভা এবং পত্রিকার বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে ব্যাপক আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সংগঠনের সভাপতি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রোটাঃ রোকনুজ্জামান রোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কাজী শাহাদাত, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান সুমন ও এনায়েত মজুমদার, সাংগঠনিক সম্পাদক কেএম মাসুদ, সদস্য জাকির হোসেন, এমকে এরশাদ, মোঃ মহিউদ্দীন আল আজাদ, মাজহারুল ইসলাম অনিক প্রমুখ।
    উল্লেখ্য, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মোঃ জাকির হোসেন সংগঠনের সদস্য হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সভায় বক্তারা বলেন, সম্পাদক পরিষদ হচ্ছে গণমাধ্যমের জন্য একটি শক্তি, সম্পাদক পরিষদ কারো প্রতিপক্ষ নয় এবং কারো বিপক্ষে অবস্থান নেয়া নয়। পত্রিকার স্বার্থেই সম্পাদক পরিষদ।