• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

কাজী শাহাদাতের উপর হামলার নিন্দাসহ দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছে চাঁদপুর প্রেসক্লাব

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৮, ১০:৩৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

গতকাল রোববার অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষণের দায়িত্ব পালনকালে হাজীগঞ্জে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাতসহ দুজন সাংবাদিকের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সকল পর্যায়ের সাংবাদিক। চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী ও সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ নেতৃবৃন্দ এ হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন। নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন, এ ধরনের ঘটনা সাংবাদিকতা পেশার উপর হুমকিস্বরূপ। বিষয়টি কঠোরভাবে দেখার জন্যে প্রশাসনসহ রাজনৈতিক নেতৃবৃন্দের প্রতি তাঁরা আহ্বান জানিয়েছেন।

ডাঃ দীপু মনি ও মেজর রফিকের নিন্দা

    নির্বাচন পর্যবেক্ষণকালে হাজীগঞ্জে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাতসহ আরো ক’জন সাংবাদিকের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি। একইভাবে নিন্দা জানিয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। তাঁরা সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন।


চাঁদপুর কণ্ঠ পরিবারের নিন্দা
    গতকাল রোববার হাজীগঞ্জে নির্বাচন পর্যবেক্ষণকালে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক এবং চাঁদপুর কণ্ঠের হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ কামরুজ্জামান টুটুলের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চাঁদপুর কণ্ঠ পরিবার। চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আলহাজ¦ অ্যাডঃ ইকবাল-বিন-বাশারসহ চাঁদপুর কণ্ঠ পরিবারের সকল সদস্য এ ঘটনার নিন্দা জানিয়েছেন। তারা দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন।

হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিবাদ
    হাজীগঞ্জে নির্বাচন পর্যবেক্ষণকালে চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত এবং হাজীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি ও চাঁদপুর কণ্ঠের ব্যুরো ইনচার্জ কামরুজ্জামান টুটুলের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হাজীগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ। হাজীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মুন্সী মোহাম্মদ মনির জানান, দায়িত্বপালনকালে সাংবাদিকদের উপর হামলার ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।