• পরীক্ষামূলক সম্প্রচার
  • সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||
  • আর্কাইভ

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের জরুরি সাধারণ সভা

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০১৮, ০৯:৫২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের জরুরি সাধারণ সভা গতকাল রোববার সকালে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।
    সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র সাংবাদিক ও বিটিভি’র চাঁদপুর প্রতিনিধি গোলাম কিবরিয়া জীবন এবং গীতা পাঠ করেন সংগঠনের সম্মানিত সদস্য খোকন কর্মকার।
    সভায় সংগঠনের চলমান বিভিন্ন কার্যক্রম সম্পর্কে সদস্যদের অবহিত করা হয়। এছাড়া আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনের জন্যে প্রত্যেক সদস্যকে এক কপি পাসপোর্ট ও এক কপি স্ট্যাম্প সাইজ ছবি, ভোটার আইডি কার্ড ও টিভি চ্যানেলের পরিচয়পত্র-এর ফটোকপি আগামী ৪ ডিসেম্বরের মধ্যে জমা দেয়ার জন্যে অনুরোধ জানানো হয়।
    এছাড়া সভায় সংগঠনের ভাবমূর্তি অক্ষুণœ রাখা এবং পেশাগত দায়িত্ব পালনে পরস্পরের প্রতি সহযোগিতাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শরীফ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সাবেক সাধারণ সম্পাদক জি এম শাহীন, সহ-সভাপতি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের পলাশ, রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন, দপ্তর সম্পাদক মোঃ খুরশিদ আলম, সম্মানিত সদস্য সিনিয়র সাংবাদিক গোলাম কিবরিয়া জীবন, শাহ্ মোহাম্মদ মাকসুদুল আলম, সোহেল রুশদী, হাবিবুর রহমান খান, ইব্রাহিম রনি, খোকন কর্মকার, আব্দুল আউয়াল রুবেল।
   

সর্বাধিক পঠিত